মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংসকারী বর্তমান সরকার রাষ্ট্রের জন্য নিরাপদ নয়

জনপ্রতিনিধি জাতীয় তথ্য-প্রযুক্তি পুরুষ প্রচ্ছদ মুক্তমত রাজনীতি হ্যালোআড্ডা

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি’র সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংসকারী বর্তমান সরকার রাষ্ট্র ও জনগণের জন্য নিরাপদ নয়। প্রজাতন্ত্রের বর্তমান এই গভীর সংকটে বিদ্যমান অপরাজনৈতিক শাসনব্যবস্থার অবসানে জাতীয় ঐক্য গড়ে তুলে স্বাধীনতার চেতনাভিত্তিক অংশীদারিত্বের শাসনব্যবস্থা অর্থাৎ শাসন প্রক্রিয়ায় রাজনৈতিক দলের সঙ্গে সমাজশক্তিসমুহের অংশগ্রহণে উপযোগী রাজনৈতিক ব্যবস্থা প্রবর্তনে আমরা দ্বিতীয় মুক্তিযুদ্ধের ডাক দিয়েছি।

তিনি আরও বলেন, দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে মানুষ আজ দিশেহারা। মাফিয়া সিন্ডিকেট এর সরকার মানুষকে জিম্মি করে, জোরপূর্বক রাষ্ট্রযন্ত্র ও রাষ্ট্রক্ষমতা দখল করে রেখেছে।

আজ ০২ ফেব্রুয়ারী (শুক্রবার) বিকেল ৩টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সিরাজ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত যৌথ প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন স্থায়ী কিমিটর সদস্য এ্যাড. কে এম জাবির, সহ—সভাপতি এ কে এম মিজান উর রশীদ চৌধুরী, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী, শ্রমিক জোট সভাপতি মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ইউসুফ সিরাজ খান মিন্টু, আবদুল্যাহ আল তারেক, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম, কামাল উদ্দিন মজুমদার সাজু প্রমুখ।

সভাপতির বক্তব্যে মোহাম্মদ সিরাজ মিয়া বলেন, উপনিবেশিক রাষ্ট্রব্যবস্থা বদলীয়ে স্বাধীন দেশের উপযোগী রাজনীতি ও শাসনব্যবস্থা গড়ে তোলাই আমাদের লক্ষ্য।

যৌথপ্রতিনিধি সভার সঞ্চালনা করেন দলের সাংগঠনিক সম্পাদক আবদুল্যাহ আল তারেক।

সভায় বীর মুক্তিযোদ্ধা এস এম আনোয়ার হোসেন কে আহবায়ক ও সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী কে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট ২রা মার্চ ‘পতাকা উত্তোলন দিবস’ উদযাপন কমিটি গঠন করা হয়।

আরো পড়ুন : রহনপুর পৌরসভার ২১টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *