সিলেট জেলা আওয়ামী লীগের পূর্র্ণ সভাপতি হলেন শফিক চৌধুরী

জনপ্রতিনিধি পুরুষ প্রচ্ছদ মুক্তমত রাজনীতি হ্যালোআড্ডা

সিলেট অফিস: সিলেট জেলা আওয়ামী লীগের পূর্ণ সভাপতি হলেন সিলেট-২ আসনের সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী। রবিবার গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এ ঘোষণা দেন দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে তিনি ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

তথ্যটি নিশ্চিত করেছেন সভায় উপস্থিত থাকা শফিকুর রহমান চৌধুরী নিজেই। তিনি জানান, দৃঢ় ঐক্য তৈরি ও মাঠের নেতাদের চাঙ্গা করতে রবিবার সকাল সাড়ে ১০ টায় গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভায় প্রধানমন্ত্রী আমাকে পূর্ণ সভাপতি হিসেবে ঘোষণা দিয়েছেন। এছাড়া আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকার নির্দেশনা দিয়েছেন তিনি। বর্ধিত সভার পর দলের নেতাদের মনোবল আরও চাঙা চাঙ্গা হয়েছে, বিশেষ করে সিলেটের নেতাকর্মীরা এই সভা থেকে নতুন শক্তি নিয়ে ফিরছেন।

দলীয় সূত্র জানায়, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান ২০২১ সালের ২রা সেপ্টেম্বর মারা গেলে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেছিলেন শফিকুর রহমান চৌধুরী। ২০১৯ সালে সিলেট জেলা আওয়ামী লীগের সম্মেলনে অ্যাডভোকেট লুৎফুর রহমান সভাপতি ও অ্যাডভোকেট নাসির উদ্দিন খান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটিতে সিনিয়র সহ সভাপতি পদে শফিকুর রহমান চৌধুরীকে মনোনীত করা হয়।
কাওছার আহমদ

আরো পড়ুন : শাবির ২’শ ৩২ একর জায়গায় চাষাবাদ ও বনায়ন কার্যক্রম

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *