সিলেট সিটি নির্বাচনে প্রতিদ্বন্দি প্রার্থীর বাসায় অস্ত্রের মহড়ার কাউন্সিলর আত্মগোপনে

ক্রাইম নিউজ জনপ্রতিনিধি নির্বাচন পুরুষ প্রচ্ছদ রাজনীতি হ্যালোআড্ডা

সিলেট ব্যুরো : সিলেট নগরীর ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান নির্বাচনী প্রচারণার মাঠ ছেড়ে এখন পলাতক। তবে খোদ প্রার্থী পলাতক হলেও আড়ালে প্রচারণা অব্যাহত রেখেছেন তার লোকজন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাসার সামনে ক্যাডার বাহিনী নিয়ে মহড়ার পর মামলা ও তিনজনকে গ্রেফতারের পর আত্মগোপনে চলে যান আফতাব। এই মামলার প্রধান আসামি করা হয়েছে কাউন্সিলর আফতাবকে।

তবে আত্মগোপনে থেকে ও সামাজিক যোগাযোগমাধ্যমে তৎপর কাউন্সিলর আফতাব হোসেন খান। নিয়মিত পোস্টও দিয়ে যাচ্ছেন। আবার আইনশৃংখলাবাহিনীর দাবি তারা খুঁজে পাচ্ছেন না।

পুলিশ জানায়, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সায়ীদ মো. আব্দুল্লাহ রিটার্নিং কর্মকর্তা বরাবরেও একটি লিখিত অভিযোগ দিয়েছেন তার বাসার সামনে অস্ত্রের মহড়ার ব্যাপারে। পাশপাশি বিমানবন্দর থানায় মামলাও হয়েছে। এই মামলায় আতিকুর রহমান (৪২), জুবের আহমদ (৩৮) ও হাজীপাড়া এলাকার নুরুজ্জামান (৩৪) নামের তিনজন গ্রেফতার হলেও আফতাব হোসেন খান পলাতক রয়েছেন। এই তথ্য দিয়েছেন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মঈন উদ্দিন সিপনের।

গত মঙ্গলবার বর্তমান কাউন্সিলর আফতাব হোসেন খানের নেতৃত্বে ১০-১২টি মোটরসাইকেলে ২০-২৫ জন অস্ত্রধারীরা প্রতিদ্বন্দি কাউন্সিলর প্রার্থী সায়ীদ মো. আব্দুল্লাহর বাসার সামনে অস্ত্রের মহড়া দেন। এই অস্ত্র মহড়ার ভিডিও ক্লিপ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তোলপাড় শুরু হয় ভোটের মাঠে।

আরো পড়ুন : জামায়াতকে নিয়ে যা বললেন আওয়ামী লীগের কেন্দ্রীয় চার নেতা 

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *