৪ তারিখ লোকে লোকারণ্য হবে চাষাঢ়া থেকে পঞ্চপটি

জনপ্রতিনিধি জাতীয় তথ্য-প্রযুক্তি নির্বাচন প্রচ্ছদ মুক্তমত রাজনীতি হ্যালোআড্ডা

নারায়ণগঞ্জ চাষাঢ়া ও পঞ্চপটির মাঝে একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স। আগামী ৪ জানুয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে ঘিরে পুরো এ অঞ্চল লোকে লোকারণ্য হবে বলে মনে করছেন একেএম শামীম ওসমান।

নারায়ণগঞ্জের ইসদাইরে একেএম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে সমাবেশের প্রস্তুতি দেখতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি শামীম ওসমান তার নেতাকর্মীদের নিয়ে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করবে জানিয়ে বলেন, উনি শুধু শেখ হাসিনা নয় উনি আমাদের বাচ্চার ভবিষ্যৎ। উনার নিরাপত্তাটা আমাদের কাছে সবচেয়ে বেশী। উনার নিরাপত্তা রক্ষীরা প্রচন্ডভাবে ভালো কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। আমরা আমাদের মত নিরাপত্তা ব্যবস্থা করব। প্রধানমন্ত্রীর জন্য আমার এলাকার ৫৫টি ওয়ার্ডে কোরআন খতম হচ্ছে, ৮ তারিখ পর্যন্ত চলবে। আল্লাহর ঘর কাবা শরিফে বড় ভাই সেলিম ওসমান ১০ জনকে ওমরাহ করতে পাঠিয়েছেন। সেখানেও আল্লাহর কালাম পাঠ হবে। এ পর্ন্ত যতবার শেখ হাসিনা বেঁচে গেছেন, তাকে কেউ বাঁচায় নাই, আল্লাহ রাব্বুল আল আমিন বাঁচিয়েছে। প্রধানমন্ত্রী এ দেশ ও দেশের মানুষের জন্য কাজ করছেন গরীব দুঃখী মানুষের জন্য কাজ করছেন। তাই কেউ কিছু করতে চেষ্টা করলেও করতে পারে কিন্তু উনার উপরে আল্লাহর রহমতের চাঁদর আছে আমি বিশ্বাস করি।

এ সময় শামীম ওসমান বলেন, যেহেতু আমার নির্বাচনী এলাকা। তাই আমি আমার নেতাকর্মীদের বলছি, তারা আছেন বলেই আমি শামীম ওসমান, তারা না থাকলে আমার দুই পয়সার দাম নেই। তারা আমার চেয়ে বেশী যোগ্য। যেহেতু নিরাপত্তার ব্যাপার আছে তাই নির্দিষ্ট কিছু লোক ছাড়া আমরা কাউকে মঞ্চে উঠাবোনা। আমাদের অনেক সিনিয়র নেতাদের আমরা হয়তো প্রপার সম্মান দেখাতে পারবোনা তাই হাতজোড় করে ক্ষমা চাচ্ছি।

আইভী ও তার অনুসারীদের ইঙ্গিত করে শামীম ওসমান বলেন, একটু কষ্ট আছে অনেককে কাছে চেয়েছিলাম কিন্তু পাচ্ছিনা। মিটিংয়ের দিন তারা কষ্ট করে অন্তত মঞ্চে উপস্থিত হবে এটুকু আমরা আশা করি।

আরো পড়ুন : নির্বাচনী প্রচারণায় তামাকপণ্যের ব্যবহার বন্ধের আহ্বান জানাল ১৫ সংগঠন

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *