গোবিন্দগঞ্জের যত খবর

ইতিহাস-ঐতিহ্য জাতীয় ধর্ম প্রচ্ছদ রাজনীতি লাইফ স্টাইল হ্যালোআড্ডা

গোবিন্দগঞ্জে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন
গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মুজিব নগর দিবস পালন করা হয়। সোমবার দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী ও বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের হল রুমের এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন। উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক প্রভাষক ফিরোজ খান নুনের সঞ্চালণায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন, উপজেলা কমান্ডের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম আজাদ, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা কাজী সাদেক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু রুশ মোঃ শরিফুল ইসলাম জর্জ প্রমূখ।
শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

গোবিন্দগঞ্জে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১০ টায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে চতুর্থ পর্যায়ে এই মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র কমপ্লেক্স ভবনটি ভিড়িও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় গোবিন্দগঞ্জ উপজেলা হল রুমে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন, গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইজার উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাকিলা আক্তার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ারুল ইসলাম বিরু, কামারদহ ইউপি সাবেক চেয়ারম্যান শরিফুল ইসলাম রতন, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য জাহাঙ্গীর আলম, গোবিন্দগঞ্জ প্রেস ক্লাব সভাপতি গোপাল মোহন্ত, সাধারণ সম্পাদক রাসেল কবির সহ উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম, খতিব, মোয়াজ্জেম সহ গণ মাধ্যম্যে উপস্থিত ছিলেন।
ফারুক হোসেন,
গাইবান্ধা

আরো পড়ুন : জেনে নিন পাঁচ ওয়াক্ত নামাজ এল কিভাবে

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *