ফাঁস হলো গাইবান্ধার গোবিন্দগঞ্জে রহস্যজনক ব্যাংক ডাকাতির ঘটনা : নাইট গার্ড গ্রেফতার

অর্থনীতি আইন-আদালত ক্রাইম নিউজ পুরুষ প্রচ্ছদ ব্যাংক হ্যালোআড্ডা

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কোচা শহর কৃষি উন্নয়ন ব্যাংক ডাকাতির ঘটনা ফাঁস হয়ে গেছে। পুলিশ নাইট গার্ডকে গ্রেফতার করে তার বাড়িতে রক্ষিত ডাকাতি নাটকের টাকা সাড়ে ১২ লাখ ৬৫ হাজার টাকা উদ্ধার করেছে।

আজ দুপুরে গোবিন্দগঞ্জ থানায় এক প্রেস ব্রিফিং এর গাইবান্ধার পুলিশ সুপার মো: কামাল হোসেন সাংবাদিকদের কাছে ব্যাংক ডাকাতির সাজানো নাটকের কথা তুলে ধরেন ।
মামলার বিবরনে বলা হয় প্রতিদিনের মতো কৃষি উন্নয়ন ব্যাংক কোচা শহর শাখার ভোল্ড ও দরোজা বন্ধ করে ম্যানেজার জেসমিন আকতার ২৫ মে সন্ধ্যায় স্টাফ সহ ব্যাংক থেকে বেড়িয়ে যান । তারপর দুই দিন সরকারী ছুটির সময়ে ওই ব্যাংকের নাইট গার্ড গোলাম হোসেন জুয়েল অন্যদের সহযোগিতায় ব্যাংকের ভেতরে প্রবেশ করে । তারা ব্যাংকের ভোন্টের তালা ভেঙ্গে ও সিন্দুকের তালা খুলে ভোল্টে রক্ষিত ১৪ লাখ ৪৫ হাজার টাকা নিয়ে যায়। এসময় ডাকাতির নাটক সাজাতে নাইট গার্ড গোলাম হোসেন জুয়েলকে ব্যাংকের ভেতরে বেঁধে রেখে যায়। রহস্যজনক এই ঘটনায় ২৮ মে ম্যানেজার জেসমিন আকতার বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করেন । পুলিশ তাকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী আজ ২৯ মে ভোরে অভিযান চালিয়ে নাইট গার্ড গোলাম হোসেন জুয়েলের বাড়ি এবং ব্যাংকের একটি কক্ষে লুকানো অবস্থায় থেকে ১২ লক্ষাধিক ৬৫ হাজার টাকা উদ্ধার করে ।

ফারুক হোসেন
গাইবান্ধা

আরো পড়ুন : মেয়ে থেকে ছেলেতে রুপান্তর হলো গাইবান্ধার সাঘাটায় : চাঞ্চল্যের সৃষ্টি

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *