জিম্মি রাজ, রাজকে ব্ল্যাকমেল করছেন সুনেরাহ

টেলিভিশন নারী নারী অন্যান্য পুরুষ পুরুষ নির্যাতন প্রচ্ছদ বিনোদন মুক্তমত লাইফ স্টাইল সিনেমা হ্যালোআড্ডা

বিনোদন ডেস্ক : অভিনেতা শরিফুল রাজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের আপত্তিকর ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় সুনেরাহ ও পরীমনির মধ্যে চলছে পাল্টাপাল্টি দোষারোপ।

ঘটনার রাতেই এক প্রতিক্রিয়ায় সুনেরাহ এ ঘটনায় আকার-ইঙ্গিতে দায়ী করেন রাজের স্ত্রী পরীমনিকে। অপরদিকে বিভিন্ন সংবাদমাধ্যমে পরীমনি দায়ী করেছেন সুনেরাহকে।

সুনেরাহ প্রথমে ফেসবুক স্ট্যাটাসে পরীমনির নাম উল্লেখ না করে বলেন, এ ঘটনা রাজের স্ত্রীই করেছে। পরীমনি পাগলামি শুরু করেছে। এছাড়া মঙ্গলবার গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সুনেরাহ বলেন, শরিফুল রাজই যদি বলে ছবি ও ভিডিও পরীমণি ফাঁস করেছে, তাহলে কী হবে?

এদিকে বুধবার (৩১ মে) এ ঘটনায় অভিনেত্রী তিন বন্ধু ও ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কাছে দুঃখ প্রকাশ করেছেন শরিফুল রাজ। এদিন দুপুরে ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে আরও জানান, যারা ছবি ও ভিডিও ফাঁস করেছে তাদের উদ্দেশ্য ছিল আমাদের হেনস্তা করা। হয়তো তারা সফলও হয়েছে।

একই দিন দুপুরে একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে ভিডিও ফাঁসের ঘটনায় শরিফুল রাজ ও সুনেরাহ সম্পর্কে চাঞ্চল্যকর কথা বললেন পরীমনি। জানান, তার স্বামীকে ব্ল্যাকমেল করা হচ্ছে।

পরীমনি বলেন, ওই মেয়ে (সুনেরাহ) বলেছে তাদের ১০ বছরের ফ্রেন্ডশিপ। এতদিন তাদের বন্ধুত্ব কোথায় ছিল। যদি বন্ধুই হবে তাহলে আমি সবচেয়ে ক্লোজ হবো তাদের, তাই না। ওদের ওঠাবসা হবে আমার বাসাতে। অথচ সেই ১০ বছরের মেয়েদের আমি এতদিন খুঁজে পাইনি। সে (সুনেরাহ) লিখেছে, বিয়ের পর যোগাযোগ রাখিনি, কথা হচ্ছে আমি কি বিয়ের পর যোগাযোগ রাখতে না করেছি।

তিনি আরও বলেন, রাজ ১০ দিন বাসায় নেই, তাহলে এই ১০ দিনে কেন তোমাদের যোগাযোগ বাড়ছে। কয়েক বছর আগের এসব ভিডিও নিয়ে কিচ্ছু হতো না। এমনিই সব ঠান্ডা হয়ে যেত। আমি শতভাগ নিশ্চিত, ওই মেয়ে ইচ্ছা করে ভিডিওগুলো ছড়িয়েছে। সবারটা গণহারে দিয়েছে, যাতে ব্লেম করা যায় আমাকে। এসব ওই মেয়েরই মাস্টারপ্ল্যান।

এছাড়া পরীমনি বলেন, আমি জামাইয়ের সঙ্গে কথা বলতে পারতেছি না। অথচ ওই মেয়ে (সুনেরাহ) বলতেছে, রাজ যদি এটা বলে…! কী অদ্ভুত, তুই কি রাজকে শিখিয়ে দিবি, কী বলবে? তার অর্থ রাজ নিশ্চয় ওই মেয়ের কাছে কোনো কিছুতে ধরা আছে। রাজকে ওই মেয়ে হয়তো ব্ল্যাকমেল করবে, আমার কাছে তো এটাই আশঙ্কা হচ্ছে।

এখন তো আমি নিশ্চিত, কারো দ্বারা ব্ল্যাকমেল হচ্ছে রাজ। তা না হলে কি রাজ কোথাও বলেছে, তার পরীকে সন্দেহ হয়? তাহলে কেন ওই মেয়ে বলল, যদি রাজ বলে…। ওই মেয়ে কেন এত কনফিডেন্ট।

এর আগে ২৯ মে দিবাগত রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয় ফেসবুকে। সেখানে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে দেখা যায়।

আরো পড়ুন : মন্দার মধ্যেও দেশের অর্থনীতিকে প্রাণবন্ত রাখতে সর্বাত্মক চেষ্টা করছে সরকার

 

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *