কেএসএসএল এর বিরুদ্ধে অর্থআত্নসাতের অভিযোগ \ পরিচালকসহ গ্রেফতার ৫

অর্থনীতি এনজিও ক্রাইম নিউজ জনদুর্ভোগ দুর্নীতি প্রচ্ছদ হ্যালোআড্ডা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাটাবাড়ী সঞ্চয় ঋণদান সমবায় সমিতি লিঃ (কেএসএসএল) এর বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে গ্রাহকের অর্থআত্নসাতের অভিযোগ\ পরিচালকসহ গ্রেফতার ৫

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাটাবাড়ী সঞ্চয় ও খণদান সমবায় সমিতি লিঃ ( কেএসএসএল) এর বিরুদ্ধে সদস্যদের সাথে প্রতারণার মাধ্যমে অর্থআত্নসাতের অভিযোগে সমিতির পরিচালকসহ ৫ কর্মকর্তাকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন কেএসএসএল এর পরিচালক আওরঙ্গজেব, জেনারেল ম্যানেজার ফজলু মিয়া, কর্মকর্তা শাহেদ আলী, ফুটানি বাজার শাখার ম্যানেজার আল আমিন প্রধান, মাঠকমী মঞ্জুরুল ইসলাম।

আজ রবিবার সকালে উপজেলা সমবায় কর্মকর্তা তরিকুল ইসলাম বাদী হয়ে এ ব্যাপারে ৯ জনের বিরুদ্ধে অর্থ আত্নসাতের মামলা দায়ের করেছেন।পুলিশ গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বুলবুল ইসলাম জানান, তাদেরকে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে এবং পলাতক অন্যদের গ্রেফতার করার চেষ্টা অব্যহত রয়েছে।

এদিকে অর্থ ফেরৎ সহ গ্রেফতারকৃতদের বিচারদাবীতে গত শনিবার বিকেল থেকে রাত দেড়টা পর্যন্ত গাইবান্ধা-গোবিন্দগঞ্জ সড়কের ফুটানি বাজার এলাকা অবরোধ করে বিক্ষোভ করে গ্রাহকরা। রাতে উপজেলা প্রশাসনের আশ্বাসে গ্রাহকরা অবরোধ তুলে নেয়।

ফারুক হোসেন, গাইবান্ধা।

আরো পড়ুন : সিলেট সিটি নির্বাচনে ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে প্রতিষ্ঠা করতে চায় আওয়ামী লীগ

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *