ঝালকাঠি সদরের পরমহল গ্রামে অগ্নিকাণ্ডে বিজিবি সদস্যের বসত ঘর ভস্মীভূত

জনদুর্ভোগ জাতীয় প্রচ্ছদ লাইফ স্টাইল হ্যালোআড্ডা

ইমাম বিমান: ঝালকাঠি জেলার সদর উপজেলাধীন পরমহল গ্রামে গতকাল রাতে অগ্নিকাণ্ডে মৃত মজিদ হাওলাদারের ছেলে বিজিবি সদস্য সোহাগ হাওলাদারের বসত ঘর ভস্মীভূত হয়। একই সাথে আর্থিক ভাবে ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয় বলে জানাযায়।

এ বিষয় একই বাড়ীর মহাসিন জানান, রাত আনুমানিক সাড়ে দশটার সময় মহাসিন তার বসত ঘরে ঘুমের প্রস্তুতি নিচ্ছেলেন। তার ঘরের জানালা খোলা থাকায় সে জানালা দিয়ে সোহাগের বসত ঘরের উত্তর-পশ্চিম পাশ থেকে আগুন দেখতে পান। এ সময় ঘর থেকে বের হয়ে মহাসিন আগুন আগুন বলে চিৎকার শুরু করলে পাশের বাড়ি থেকে লোকজন এগিয়ে আসলে সবাই মিলে আগুন নিভানোর চেষ্টা করে। একই সাথে মহাসিন এলাকাবাসীর সহযোগীতায় কাঠের ঘরের সাথে সংযুক্ত একতালা বিশিষ্ট দালানের মধ্য থেকে সোহাগের মা’কে বের করে নিয়ে আসতে সক্ষম হন। এলাকা বাসীর পক্ষ থেকে ঝালকাঠি ফায়ার সার্ভিসকে ফোন দিলে তারা ঘটনাস্থলে এসে দীর্ঘ ৩০ মিনিটের চেস্টায় আগুন নিয়ন্ত্রনে আনেন। ততক্ষনে ঘরের সবকিছু পুড়ে যায়। সোহাগ বর্তমানে জয়পুরহাট জেলায় বিজিবি’র ১৬তম ব্যাটালিয়নে কর্মরত আছেন বলেও জানান তিনি।

এ বিষয় ঝালকাঠি ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, আগুন লাগার সংবাদ পেয়ে আমি আমার টিম নিয়ে দ্রুত ঘটনা স্থলে পৌছানোর চেষ্টা করি, কিন্তু রাস্তা একটু খারাপ থাকায় আমাদের আসতে কিছুটা বিলম্ব হয়। আমরা দীর্ঘ ৩০মিনিট সময়ের মধ্যে পুরোপুরি আগুন নিভাতে সক্ষম হই।

আরো পড়ুন : সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে বরিশালে সাংবাদিকদের মানবন্ধন

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *