বৃষ্টির পানি নিষ্কাশনকে কেন্দ্র করে প্রতিবেশীর আঘাতে মুক্তিযোদ্ধা নিহত, আটক ৪

ক্রাইম নিউজ পুরুষ পুরুষ অধিকার প্রচ্ছদ মুক্তিযুদ্ধ হ্যালোআড্ডা

জামালপুর থেকে: জামালপুরের ইসলামপুরে উঠানে বৃষ্টির পানি নিষ্কাশনকে কেন্দ্র করে প্রতিবেশীর আঘাতে সাদেক আলী (৭০) নামে একজন বীর মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (০১ জুলাই) বিকেলে উপজেলার রৌহারকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বীর মুক্তিযোদ্ধা সাদেক আলী উপজেলার পাথর্শী ইউনিয়নের রোহের কান্দা গ্রামের মৃত বাবর আলী শেখের ছেলে এবং ইসলামপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক। তিনি স্থানীয় একটি মসজিদে ইমামতি করতেন।

নিহতের স্বজনেরা জানান, বিকেলে বৃষ্টির পর নিজ উঠানে জমে থাকা পানি নিষ্কাশন করতে যান সাদেক আলী। এ সময় প্রতিবেশীদের সঙ্গে কথা কাটাকাটির সময় দুখু (৪২), আরিফ (২৫), রুবেল (৩০), ছোটন (৩০), লাজু (৩৫) ও মাহমুদুল (২০) সহ বেশ কয়েকজন সাদেক আলীর ওপর হামলা চালায়।

তারা সাদেক আলীকে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে মাটিতে ফেলে দিলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিতে গেলে তাকে বহনকারী রিকশাটি দুখু ও তার লোকজন হাসপাতালে নিতে বাধা দেন। পরে সাদেক আলীকে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান বলেন, ঘটনার পর পরই পুলিশ ৪ জনকে আটক করেছে। বীর মুক্তিযোদ্ধা সাদেক আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের সবাইকে আইনের আওতায় আনা হবে।

আরো পড়ুন : বাস্তবতায় রূপ নিতে যাচ্ছে শাকিব-অপুকে নিয়ে গুঞ্জন!

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *