মির্জাপুরে আবাসিক হোটেলের আড়ালে অসামাজিক কার্যকলাপ, ১৩ তরুণীসহ গ্রেপ্তার ২৫

ক্রাইম নিউজ জনদুর্ভোগ নারী পুরুষ প্রচ্ছদ মনোকথা লাইফ স্টাইল হ্যালোআড্ডা

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে আবাসিক হোটেলের আড়ালে অসামাজিক কার্যকলাপের দায়ে ১৩ তরুণীসহ মোট ২৫ জনকে গ্রেপ্তার করেছে মির্জাপুর থানা পুলিশ। শনিবার (২৬ আগস্ট) সকালে গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান অভিযান পরিচালনাকারী দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও অভিযান পরিচালনাকারী উপ পরিদর্শক মো. আইয়ুব খান। এরআগে শুক্রবার দুপুরে উপজেলার গোড়াই বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত ইয়ার গার্ডেন নামক একটি আবাসিক হোটেল থেকে ওই ২৫ জনকে গ্রেপ্তার করা হয়।

এদিকে অসামাজিক কার্যকলাপের দায়ে ২৫ নারী পুরুষ গ্রেপ্তার হলেও অধরা রয়েছে হোটেল ইয়ার গার্ডেনের মালিক ও সংশ্লিষ্টরা। সরজমিন, হোটেল ইয়ার গার্ডেনে গিয়ে হোটেলটি বন্ধ পাওয়া যায়।

ভবন মালিক মোতালেব ও মোবারক জানান, দুই মাস আগে আবাসিক হোটেলের কথা বলে জুয়েল চৌধরী নামক এক ব্যক্তি তাদের ভবনের তৃতীয় তলার ৯টি কক্ষ মাসিক ৩৫ হাজার টাকায় ভাড়া নেন। কিন্তু ভাড়াটিয়া আবাসিক হোটেলের অন্তরালে দেহ ব্যবসা করবেন তা তারা জানতেন না।

হোটেল মালিক জুয়েল চৌধুরী সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি কোন প্রশ্নের উত্তর না দিয়ে ফোন রেখে দেন। স্থানীয় সূত্রে জুয়েল চৌধুরী সম্পর্কে খোঁজ খবর নিয়ে জানা যায়, বিভিন্ন এলাকায় উচ্চ মূল্যে বাসা ভাড়া নিয়ে এধরনের অসামাজিক কার্যকলাপের ব্যবসা করেন তিনি।

গোড়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির বলেন, তিনি হোটেল ইয়ার গার্ডেন নামক কোন আবাসিক হোটেলকে ট্রেড লাইসেন্স দেননি। হোটেলটি সম্পূর্ণ অবৈধভাবে পরিচালিত হয়েছে।

সহকারি পুলিশ সুপার ( মির্জাপুর সার্কেল) এস.এম মনসুর মূসা বলেন, গোপন তথ্যের ভিত্তিতে পরিচালিত ওই অভিযানের পর গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ ধরনের অপরাধের তথ্য পেলে ভবিষ্যতেও অভিযান পরিচালনা করা হবে।

আরো পড়ুন : সাবেক স্বামী হারুন-অর রশিদের পরিকল্পনাতেই অপহৃত হন কর কর্মকর্তা মাসুমা

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *