জাতীয় শোক দিবসে জনতার ঢল কাশিমপুরে 

জাতীয় প্রচ্ছদ মুক্তমত রাজনীতি হ্যালোআড্ডা

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগর কাশিমপুর থানাধীন এলাকায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী, জাতীয় শোক দিবস এবং ২১ শে আগস্টের গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ আগষ্ট) বিকেলে মহানগরীর ৩নং ওয়ার্ডের হাতিমারা স্কুল এন্ড কলেজ মাঠে দোয়া মাহফিল অনুষ্ঠিানো সভাপতিত্ব করেন কাশিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কলিমউদ্দিন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে আলোচিত সাবেক সফল জনপ্রিয় মেয়র আলহাজ্ব এ্যাড. জাহাঙ্গীর আলম।

এ্যাড. জাহাঙ্গীর আলম তার বক্তৃতায় বলেন, মাত্র ৩ বছর দায়িত্ব পালন করে জনগণের কাছে এসেছি। অনেক উন্নয়ন করেছি। এ বছরই সে ধারায় আবার ফিরব ইনশাআল্লাহ। অনেকেই ১৫ বছরেও তা পারেনি। বিগত দিনে আমাকে ষড়যন্ত্র করে গাজীপুরের উন্নয়নের ধারা বন্ধ করে দেওয়া হয়েছিল। আমাকে বহিষ্কার করা হয়েছিল। গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন থেকে আমাকে বাহিরে রাখা হয়েছিল। আমার মা জায়েদা খাতুন এর নির্বাচন প্রচার প্রচারনায় বাধা দেওয়া হয়েছিল। পাঁচ হাজার কর্মীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ দিয়ে হয়রানি করা হয়েছে। তবে আপনাদের দোয়া এবং  সহযোগীতায় আশা করি আমার মা নব-নির্বাচিত বর্তমান মেয়র আমার সেই উন্নয়নের ধারায় আবারো গাজীপুরকে নিয়ে যাবে।

এসময় বক্তব্য রাখেন অধ্যাপক আশরাফুল আলম আসকর, অঅওয়ামী লীগ এর সাবেক সভাপতি- কাশিমপুর ইউনিয়ন পরিষদ। বক্তব্য রাখেন ২ নং ওয়ার্ডের সফল কাউন্সিলর আলহাজ্ব মোন্তাজ উদ্দিন মন্ডল, তিন বারের সফল নারী কাউন্সিলর মাহমুদা আক্তার মুক্তি, সাবেক মেম্বার নুরুল হক, সাজেদুল হক সানজিদ, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি কামরুজ্জামান খান। উপস্থিত ছিলেন লিমন সরকার, কাশিমপুর থানা আলেম সমাজের নেতাগণ, কাশিমপুর থানা ছাত্রলীগের নেতা কর্মীরা এবং কাশিমপুর থানা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানের সঞ্চয়লনা করেন কাশিমপুর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি সায়মন সরকার ।

বেলা তিনটা বাজার সাথে সাথেই স্লোগানে স্লোগানে মুখরিত করে গাজীপুর সিটি কর্পোরেশনের ১, ২, ৩ ,৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের নেতা কর্মীরা  উপস্থিত হয়ে হাতিমারা স্কুল এন্ড কলেজ মাঠটি কানায় কানায় পূর্ন করে।

অনুষ্ঠানে ১৫ আগস্ট ও ২১ শে আগস্টে শাহাদাৎ বরণকারী সকলের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। মিলাদ ও দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করেণ সেচ্ছা সেবকগণ।

আরো পড়ুন : শিগগিরই কাজে ফিরবেন নুসরাত ফারিয়া

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *