শায়েস্তাগঞ্জে ৩ কোম্পানির কাছে সাড়ে ১০ লাখ টাকা চাঁদা চেয়ে ওসির নিমন্ত্রনপত্র!

ক্রাইম নিউজ জনদুর্ভোগ দুর্নীতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রচ্ছদ মুক্তমত লাইফ স্টাইল হ্যালোআড্ডা

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ৩ কোম্পানির কাছে ১০ লক্ষাধিক টাকা চাঁদা দাবির অভিযোগ উঠেছে শায়েস্তাগঞ্জ থানার ওসি নাজমুল হক কামালের বিরুদ্ধে। গত ১০ অক্টোবর ওলিপুর স্কয়ার ডেনিমস লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক, একই এলাকার তাফরিদ কটন মিলস্-এর ব্যবস্থাপনা পরিচালক ও হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক এর জিএম এডমিন বরাবরে আপ্যায়ন বাবত ৩ লাখ ৫০ হাজার করে মোট ১০ লাখ ৫০ হাজার টাকা চেয়ে তার স্বাক্ষরিত একটি আমন্ত্রণ পত্র প্রেরণ করা হয়। এরপর থেকে উপজেলাজুড়ে শুরু হয়েছে তোলপাড়।

আমন্ত্রণ পত্রে বলা হয়, ১৪ অক্টোবর শারদীয় দূর্গাপুজা উপলক্ষে পূজা কমিটির সভাপতি, সহ সভাপতি, কমিটির অন্যান্য সদস্যসহ স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজের ব্যক্তিবর্গদের নিয়ে আসন্ন শারদীয় দূর্গাপুজা অসাম্প্রদায়িক ভাবে নির্বিঘ্নে সম্পন্ন এবং বর্তমান সরকারের ভাবমুর্তি অক্ষুণ্ণ রাখার লক্ষ্যে শায়েস্তাগঞ্জ থানায় পূজা সংক্রান্ত একটি মিটিং এর আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে আপনার উপস্থিত একান্ত কাম্য।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত লোকজনদের নাস্তা এবং আপ্যায়নের জন্য কাচ্চি বিরিয়ানি ৩০০ প্লেইট, জিলাপি ৩০ কেজি, মিষ্টি ৩০ কেজি, দই ৩০০ পিস, পানি ৫০ বোতলসহ বিভিন্ন প্রকার ফল ক্রয় বাবত ১ লাখ টাকা ও আগামী ২৮ অক্টোবর সারা বাংলাদেশে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন উপলক্ষে উক্ত অনুষ্ঠানে অনুমান ৫০০ লোকের সমাগম হবে। অনুষ্ঠানে উপস্থিত লোকজনদের নাস্তা এবং আপ্যায়নের জন্য ৫শ প্লেইট, ব্যানার, ফেস্টুন, মাইকিং, ফিল্ড ক্যাপ ৫০০টি, কেইক ৫০০টি, মিষ্টি, দই, পানি ৫০০ বোতলসহ ২ লাখ টাকা চেয়ে একই ফরম্যাটে কোম্পানির ৩ শীর্ষ কর্মকর্তাদের নিকট নিমন্ত্রণপত্র দেয়া হয়।

শায়েস্তাগঞ্জ থানার ওসি নাজমুল হক কামাল বলেন, ‘থানা থেকে কোন কোম্পানিকে চিঠি দেয়া হয়নি, ‘আমার স্বাক্ষর সুপার এডিটিং করা হয়েছে’।

আরো পড়ুন : এমপি হাবিবের ওপর ক্ষুব্ধ বিদায়ী মেয়র আরিফুল হক

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *