গোবিন্দগঞ্জে নাইটকোচের লকার থেকে ১৫ কেজি গাঁজা ও ৯১ বোতল ফেন্সিডিলসহ হেলপার গ্রেফতার

ক্রাইম নিউজ জনদুর্ভোগ পুরুষ প্রচ্ছদ ভ্রমণ লাইফ স্টাইল হ্যালোআড্ডা

গাইবান্ধা প্রতিনিধি: কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থেকে ঢাকাগামী একটি বিলাসবহুল এসি নৈশকোচ থেকে ১৫ কেজি গাঁজা ও ৯১ বোতল ফেন্সিডিল আটক করা হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) রাত পৌনে তিনটায় গোবিন্দগঞ্জ থানার পুলিশ অভিনব কায়দায় অবৈধ এ সব মাদক বহনের দায়ে কোচের হেলপার মো: নয়ন মিয়াকেও গ্রেফতার করেছে। নয়ন মিয়া গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার শিমুলিয়া গ্রামের মো: সৈয়দ আলী ওরফে ছইয়ব আলীর পুত্র।

গোবিন্দগঞ্জ থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক সুজন কবির একদল পুলিশ নিয়ে বুধবার মধ্যরাতে উপজেলা শহরের মায়ামনি মোড়ে অবস্থান নেন। রাত পৌনে দুইটার দিকে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী বিলাসবহুল এনা পরিবহণের একটি এসি নৈশকোচকে (ঢাকা মেট্রো-ব-১৫-৩৪৫৪) থামান। এতে তল্লাশী চালিয়ে মালামাল রাখার লকারে মালিক ও বুকিংট্যাগ বিহীন দুটি ব্যাগ আটক করে পুলিশ। এগুলো খোলার পর একটি ব্যাগের ভিতর থেকে ১ লক্ষ বিরাশি হাজার টাকা মূল্যের ৯১ বোতল নিষিদ্ধ ফেন্সিডিল সিরাপ এবং আরেকটি ব্যাগের ভিতর থেকে ৪ লক্ষ ৫৩ হাজার টাকা মূল্যের ১৫ কেজি ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময় বুকিংট্যাগবিহীন ব্যাগগুলোর কোন মালিককে খুঁজে পাওয়া যায় না। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে পর কোচের হেলপার নয়ন মিয়া অবৈধ এ মাদকদ্রব্যগুলো তার নিজের বলে স্বীকার করে। অতিরিক্ত মুনাফার আশায় সে এগুলো সীমান্তবর্তী এলাকা ভুরুঙ্গামারী থেকে ঢাকায় পাচার করছিলো বলেও জানায়।

গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, বুধবার রাত পৌনে তিনটায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের ও গ্রেফতারকৃত আসামিকে দুপুরে গোবিন্দগঞ্জ চৌকি আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে ।
ফারুক হোসেন, গাইবান্ধা।

আরো পড়ুন : সুন্দরগঞ্জে প্রশিক্ষিত নারীরা পেল সেলাই মেশিন, প্রতিবন্ধীরা পেল হুইল চেয়ার

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *