কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর সম্পাদক ওয়াহিদ

পুরুষ প্রচ্ছদ মুক্তমত রাজনীতি শিক্ষা হ্যালোআড্ডা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি // গাজীপুরের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে মো. তানভীর মোল্লা ও সাধারণ সম্পাদক পদে ওয়াহিদ হাসান পুনরায় নির্বাচিত হয়েছেন। শনিবার রাতে গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মো. সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক নাছির মোড়ল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এ কমিটি অনুমোদন করা হয়।

কমিটির সভাপতি তানভীর মোল্লা ও সাধারণ সম্পাদক ওয়াহিদ হাসান বলেন আমাদেরকে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত করায় কালীগঞ্জের শান্তি কন্যা বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি কে অভিনন্দন ও শুভেচ্ছা। তারা আরো বলেন কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটিতে ত্যাগি ও যোগ্যদের মূল্যায়ন করা হবে। সিনিয়র নেতৃবৃন্দের সাথে আলোচনা করে নির্ধারিত সময়ের মধ্যে একটি শক্তিশালী পূর্নাঙ্গ কমিটি উপহার দেওয়া হবে।

কালীগঞ্জের ছাত্র রাজনীতিতে তানভীর-ওয়াহিদ পরিচ্ছন্ন ভাবমুর্তির অধিকারী হিসেবে আলাদা অবস্থান তৈরি করেছেন। প্রতিটি মিছিল, মিটিংয়ে তাদের সরব উপস্থিতি রয়েছে। পাশাপাশি প্রতিটি ইউনিটেও যোগ্যদের মূল্যায়ন করা হচ্ছে বলে ছাত্রলীগের নেতাকর্মীরা জানিয়েছেন।
মো: ইব্রাহিম খন্দকার
কালীগঞ্জ গাজীপুর

আরো পড়ুন : ছাতক-দোয়ারাবাজার আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীকে সিলেট বিমানবন্দরে সংবর্ধনা

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *