গোমস্তাপুরের রোকনপুর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী রাখালের মৃত্যু

আন্তর্জাতিক কৃষি ক্রাইম নিউজ জনদুর্ভোগ তথ্য-প্রযুক্তি পুরুষ প্রচ্ছদ হ্যালোআড্ডা

গোমস্তাপুর ( চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রোকনপুর সীমান্তে ভারত থেকে গরু আনতে গিয়ে বিএসএফের গুলিতে রজিবুল ইসলাম রজিম (৩০) নামে এক বাংলাদেশী গরু রাখালের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। শনিবার দিবাগত রাতের কোন এক সময় ওই সীমান্তের ভারতীয় অভ্যন্তরে এই ঘটনা ঘটে। নিহত রজিম রোকনপুর (ঠাকুরপুকুর) এলাকায় শ্বশুর বাড়ীতে বাস করতেন। তিনি উপজেলার পার্বতীপুর ইউনিয়নের নিমইল গ্রামের বাসিন্দা নাম আবুল কালাম আজাদের ছেলে।
ওই এলাকার মহাল্লাদার সেলিম আলী নিহতের পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানান, রজিবুল শনিবারে রাতে গরু আনতে ভারতে যান। তাঁর সঙ্গে অন্য গরুর রাখাল ছিল। ওই রাতের কোন এক সময় বিএসএস তাঁদের লক্ষ্য করে গুলি করে। অন্যরা পালিয়ে গেলেও তাঁর গুলিতে মৃত্যু হয় । তিনি আরোও বলেন, ওই সীমান্তের মেইন পিলার ২২৫ এর ভারতীয় অভ্যন্তরে মহিলা ক্যাম্প এলাকায় তাঁর মরদেহ পড়ে থাকতে পারে বলে তিনি জানান। রজিবুল ইসলামের ২ ছেলে ও এক শিশু কন্যা রয়েছে। বিজিবি তাঁর বাড়িতে এসে খোঁজ খবর নিয়েছেন বলে তিনি জানান।

রোকনপুর বিওপির এক সদস্য জানান, ভারতের মালদা জেলার আরকে ওয়াদা ও আগরাবাদের ক্যাম্পের মাঝখানে আন্তর্জাতিক মেইন ২২৫ পিলারের ৪ কিলোমিটার অভ্যন্তরে পালকি ব্রিজের কাছে তাঁর মরদেহ পড়ে ছিল। সন্ধ্যায় দুইদেশের বিওপি পর্যায়ে পতাকা বৈঠকের পর বিস্তারিত জানানো হবে।

নিহতে স্ত্রী সেরিনা বেগম জানান, এলাকার লোক মুখে শুনেছি ভারতীয় অভ্যন্তরে তাঁর স্বামী মারা গেছে।
১৬, বিজিবি নওগাঁর উপ-অধিনায়ক মেজর নোমান আল ফারুক আজকের পত্রিকাকে মুঠো ফোনে বলেন, বিষয়টি স্থানীয়দের মাধ্যমে জেনেছি। এ বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে। বিএ১৭০০সএফকে জানানো হয়েছে। পরবর্তী খবর পেলে তিনি জানাবেন বলে তিনি জানান।

আতিকুল ইসলাম আজম

আরো পড়ুন : জেনে নিন কিভাবে ইসরাইলে হামলা চালানোর জন্য বাহিনী তৈরি করেছিল হামাস

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *