নির্বাচন পরবর্তী সহিংসতার অপচেষ্টা চালায় গাজীপুর জেলার কালীগঞ্জে

ক্রাইম নিউজ জনদুর্ভোগ তথ্য-প্রযুক্তি নির্বাচন প্রচ্ছদ মুক্তমত রাজনীতি হ্যালোআড্ডা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি // দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণের তৃতীয় দিন গাজীপুর ৫ আসনে পরাজিত নৌকা প্রতীকের নেতাকর্মী ও সমর্থকেরা জনসাধারণের মাঝে ভয়ভীতি এবং আতংক সৃষ্টির লক্ষ্যে পটকা ফুটিয়ে সহিংসতার অপচেষ্টা চালিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (৯ জানুয়ারী) সকালে পরাজিত প্রার্থী মেহের আফরোজ চুমকির নেতাকর্মী ও সমর্থকেরা গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের পূর্বাচল উপশহর এলাকায় পটকা ফুটিয়ে জনসাধারণের মাঝে ভয়ভীতি ও আতংক সৃষ্টির এ চেষ্টা চালায়।

এ বিষয়ে গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. আশরাফী মেহেদী হাসান জানান, গাজীপুর ৫ আসনে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগের নৌকা প্রতীকের পরাজিত সমর্থকদের হামলা বা সংঘর্ষ হওয়ার কোন ঘটনা ঘটার সম্ভাবনা নেই। সকল এলাকায় বিজয়ী ট্রাক প্রতীকের কর্মী সমর্থকদের শান্তি শৃঙ্খলা বজায় রাখার ব্যাপারে নির্দেশনা প্রদান করা হয়েছে। পরাজিত প্রার্থীর নেতাকর্মী সমর্থকদের দ্বারা উপশহর এলাকায় পটকা ফুটিয়ে জনসাধারণের মাঝে ভয়ভীতি ও আতংক সৃষ্টির চেষ্টা দুঃখজনক।

উপজেলা নির্বাহী অফিসার মো. আজিজুর রহমান জানান, ইতোমধ্যে নাগরী ইউনিয়নের পূর্বাচল উপশহর এলাকা পরিদর্শন করেছি। সেখানে পটকা ফুটিয়ে সাধারনের মাঝে আতংক সৃষ্টির অপচেষ্টা চালানো হয়েছে। আলামত সংগ্রহ করা হয়েছে। আতংকিত হওয়ার কিছু নেই। জনসাধারণের স্বার্থে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহাতাব উদ্দিন জানান, বিষয়টি সর্ম্পকে আমি অবহিত নই। আমি জরুরী কাজে ষ্টেশনের বাহিরে আছি। তবে কেউ অভিযোগ দায়ের করলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
মো: ইব্রাহিম খন্দকার, কালীগঞ্জ-গাজীপুর

আরো পড়ুন : জেনে নেয়া যাক কিম জং উনের ৫ অজানা তথ্য

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *