রাজধানীর ডেমরায় ট্রাকের ধাক্কায় এক নার্স নিহত

জাতীয় নারী প্রচ্ছদ স্বাস্থ্য কথা হ্যালোআড্ডা

রাজধানীর ডেমরায় ট্রাকের ধাক্কায় এক নার্স নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন আরেক নার্স।ট্রাকটি জব্দ ও চালককে আটক করেছে পুলিশ।

নিহতের নাম মোছা. লাবনী (২২)। তিনি স্থানীয় গ্রীনবাংলা হাসপাতালের নার্স হিসেবে কর্মরত ছিলেন।আহত নার্সের নাম সানজিদা (২০)। তিনিও একই হাসপাতালে কর্মরত।তাকে যাত্রাবাড়ীর ডেল্টা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার রাত আনুমানিক পৌনে আটটার দিকে স্টাফ কোয়ার্টার ক্রসিংয়ের ডেমরা-যাত্রাবাড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় ডেমরা ট্রাফিক পুলিশ ওই ট্রাকসহ (ঝিনাইদহ ট ১১—১৯২২) চালক মো. পারভেজকে (২৫) আটকের পর ডেমরা থানায় সোপর্দ করেছে। পারভেজ পিরোজপুরের স্বরুপকাঠি থানার মাহমুদকাঠি গ্রামের মো. জাহাঙ্গীর হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ট্রাফিক সার্জেন্ট মুরাদ তালুকদার বলেন, গ্রীনবাংলা হাসপাতাল থেকে দায়িত্ব পালন শেষে দুই নার্স স্টাফ কোয়ার্টার আন্ডারপাসের দিকে রাস্তা পার হচ্ছিলেন।এ সময় রামপুরা থেকে রূপগঞ্জের তারাবগামী ওই ট্রাকটি সাইড টার্ন নিতে গেলে পেছনের দিকে সজোরে ধাক্কা খান নার্স লাবনী ও সানজিদা। এ ঘটনায় দুজনই মাটিতে লুটিয়ে পড়লে পথচারীরা এগিয়ে আসে।এতে লাবনীর পায়ে ও মাথায় গুরুতর রক্তাক্ত জখম হয়। সানজিদাও পায়ে মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হন।

এ সময় ট্রাফিক ও পথচারীরা আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠালে যাত্রাবাড়ীর ডেল্টা হাসপাতালের চিকিৎসক লাবনীকে মৃত ঘোষণা করেন।

লাবনীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) সুব্রত কুমার পোদ্দার বলেন, এ ঘটনায় একজন মারা গেছেন। আরেকজন আহত হয়েছেন।ঘাতক ট্রাকটিকে জব্দ ও চালক থানা হেফাজতে রয়েছে। মৃতদেহটি উদ্ধার করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরো পড়ুন : রাণীনগর প্রেসক্লাবের সভাপতি মালেক, পুনরায় সম্পাদক সুকুমল

 

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *