প্রধানমন্ত্রীর উপহার চুরি করতে গিয়ে কাপাসিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রীর স্বামী আটক!

অর্থনীতি ক্রাইম নিউজ জনপ্রতিনিধি প্রচ্ছদ রাজনীতি হ্যালোআড্ডা

মো.ইব্রাহিম খন্দকার
কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি // গাজীপুরের কাপাসিয়ায় মুজিবুর রহমান নামে এক ব্যক্তির হোটেল থেকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের শুকনো খাবারের ১৪ বস্তা ত্রাণ সামগ্রী উদ্ধার করেছে স্থানীয় প্রশাসন।

সোমবার (২৯ জুলাই) রাতে কাপাসিয়া বাজারের হোটেল নূর জাহানে অভিযান পরিচালনা করে এসব ত্রাণ সামগ্রী উদ্ধার করা হয়। সত্যতা স্বীকার করেছেন কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর মিয়া।

কাপাসিয়া থানা সূত্রে জানা গেছে, আটক মুজিবুর রহমান কালীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজা পারভিনের স্বামী এবং হোটেল নূর জাহানের মালিক। রোববার কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে আসহায় গরিব ৫শ পরিবারের মাঝে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় শুকনো খাবার বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি। ওই ত্রাণ সামগ্রীর মধ্যে ১৪ বস্তা ত্রাণ মাহফুজা পারভিন বিতরণ না করে তার স্বামীর হোটেল নূর জাহানে মজুত করেছে বলে তথ্য পাওয়া যায়। পরবর্তীতে রোববার রাতে কাপাসিয়া উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা করে ১৪ বস্তা ত্রাণ সামগ্রী উদ্ধার ও মাহফুজা পারভিনের স্বামী মুজিবুর রহমানকে আটক করেছে। উল্লেখ্য, মাহফুজা পারভিন সংরক্ষিত সংসদ সদস্য মেহের আফরোজ চুমকির চাচাতো বোন।

এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ প্রতিবদেককে জানান, সকালে মোবাইল ফোনে কাপাসিয়া প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার মাধ্যমে কালীগঞ্জের ত্রাণ সামগ্রী উদ্ধারের বিষয়টি জানতে পারি। জেলার উর্ধ্বতন কর্মকর্তার সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পরে এ বিষয়ে কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম মোঃ লুৎফর রহমান মোবাইল ফোনে জানান, উদ্ধারকৃত ত্রাণ সামগ্রী কাপাসিয়া উপজেলার ১৪টি অসহায় পরিবারের মাঝে বিতরণ করে তালিকা জমা দেওয়ার শর্তে মুচলেকা নিয়ে মুজিবুর রহমানকে ছেড়ে দেওয়া হয়েছে।

আরো পড়ুন : কালীগঞ্জে সারে ১২ কোটি টাকার রাস্তা ও মৎস্য সপ্তাহের উদ্বোধন এবং চেক বিতরণ

 

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *