গোবিন্দগঞ্জে আওয়ামী লীগের সম্মেলন সফল করার লক্ষে প্রচার মিছিল ও সমাবেশ

জনপ্রতিনিধি প্রচ্ছদ রাজনীতি হ্যালোআড্ডা

গাইবান্ধা প্রতিনিধিঃ আগামী ১৮ জুন শনিবার বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে একটি প্রচার মিছিল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেছে।

আজ ১৫ জুন (বুধবার) বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে সম্মেলন সফল করতে একটি প্রচার মিছিল বের হয়। মিছিল শেষে আবারও দলীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম বিরু’র সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান মন্ডলের এর সঞ্চালনায় । এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র আতাউর রহমান সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হাজী জাকারিয়া ইসলাম জুয়েল, মিয়া আসাদুজ্জামান হিরু,সাংগঠনিক সম্পাদক ও দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ.র.ম শরিফুল ইসলাম জর্জ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তাহেদুল ইসলাম রকেট, জেলা যুবলীগের সাবেক সহ সভাপতি আলতামাসুল ইসলাম শিল্পী,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আহসানুল শেখ সুমন, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক শফিউল আলম হিরু,রাজু সরকার, ফরহাদ আলী।এ ছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ সহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

প্রচার মিছিলের পূর্বে নেতৃবৃন্দ আগামী ১৮ জুন গোবিন্দগঞ্জ সরকারী কলেজ মাঠে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মঞ্চ ও মাঠ পরিদর্শন করেন।

ফারুক হোসেন, গাইবান্দা

আরো পড়ুন : আজ ১৬ জুন; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *