ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট আড়াই ঘন্টার চেষ্টায় গাজীপুরে মার্কেটের আগুন নিয়ন্ত্রণে

জাতীয় প্রচ্ছদ লাইফ স্টাইল হ্যালোআড্ডা

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় একটি পাইকারী কাপড়ের মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট প্রায় আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে রাত ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

রবিবার (২৫ ডিসেম্বর) রাত পৌনে ১০টার দিকে আগুন লাগে। আগুনে কোন হতাহতের ঘটনাও ঘটেনি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মো: আব্দুল্লাহ আল আরেফীন জানান, গাজীপুর সিটি করপোরেশনের ব্যস্ততম চান্দনা চৌরাস্তা এলাকার আব্দুর রহিম পাইকারী কাপড়ের মার্কেটে আগুনের খবর পেয়ে গাজীপুর ফায়ার সার্ভিসের চারটি ও টঙ্গী থেকে আরো দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। মার্কেটের রাস্তা খুব সরু হওয়ায় ফায়ার সার্ভিসের গাড়ি প্রবেশ এবং আগুন নিয়ন্ত্রণে আনার কাজ শেষ করতে বেশ বেগ পেতে হয়েছে।

বাজারের ব্যবসায়ী আব্দুস সোবাহান জানান, আগুনে মার্কেটের দোকানগুলোতে থাকা শাড়ি, লুঙ্গী, থ্রি পিছ, ওড়না, কম্বলসহ বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়া অগ্নিকাণ্ডে পাশের হোসেন মার্কেট নামে অপর একটি মার্কেটেও আগুন ছড়িয়ে পড়ে। মার্কেট দুটিতে পাইকারী কাপড়ের পাশাপাশি কিছু মুদি দোকানের মালামালও পুড়ে গেছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মো: আব্দুল্লাহ আল আরেফীন আরো জানান, আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি তদন্ত সাপেক্ষে জানা যাবে।

তিনি আরো জানান, আগুনে বিপুল পরিমাণ কাপড়, আসবাবপত্র ও অন্যান্য মালামাল পুড়ে গেছে। আগুন লাগার কারণ এখনো জানা যায়নি। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

আরো পড়ুন : অবসরের টাকা নিয়ে সন্তানদের দ্বন্দ্বে অ্যাম্বুলেন্সে পড়ে থাকল বাবার লাশ 

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *