গণসমাবেশের লিফলেট বিতরণকালে গাজীপুরে বিএনপি-যুবদলের ৮ নেতাকর্মী গ্রেফতার

আইন-আদালত প্রচ্ছদ রাজনীতি

গাজীপুর প্রতিনিধি : আগামী ১০ ডিসেম্বর রাজধানীতে অনুষ্ঠিতব্য বিএনপির গণসমাবেশের লিফলেট বিতরণকালে গাছা থানা বিএনপি ও যুবদলের ৮ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

গাজীপুর মহানগরের গাছা থানার ৩৩ নম্বর ওয়ার্ডের ইছর এলাকায় বুধবার বিকাল পৌনে ৩টায় গণসমাবেশের লিফলেটসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন, গাছা থানা বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইদ্রিস খান, নগরীর ৩৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি রমজান আলী, সাবেক সভাপতি মোহাম্মদ আলী, ৩৩ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি হাসিবুর রহমান সুমন, গাছা থানা যুবদলের সদস্য এমদাদ খান, সেলিম মিয়া, মো. আনোয়ার হোসেন ও গাছা থানা বিএনপির সদস্য জাহাঙ্গীর হোসেন।

এ ঘটনায় গাজীপুর মহানগর বিএনপির সদস্য সচিব মো. শওকত হোসেন সরকার তীব্র নিন্দা ও অবিলম্বে গ্রেফতারকৃতদের মুক্তির দাবি জানিয়েছেন।

পৃথক বিবৃতিতে গাজীপুর মহানগর বিএনপির সাবেক সভাপতি দলের কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার ও কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম গ্রেফতারের নিন্দা জানিয়ে বলেন, অবৈধ সরকার মানুষের বাকস্বাধীনতা ও গণতন্ত্র হরণ করে ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে চাচ্ছে।

কিন্তু এবার তাদের সেই দিবাস্বপ্ন আর পূরণ হবে না। অবৈধ সরকারের জুলুম নির্যাতন দুর্নীতি লুটপাট দুঃশাসনে অতিষ্ঠ মানুষ ফুঁসে উঠেছে। গ্রেফতার ধর-পাকড় চালিয়ে ১০ ডিসেম্বরের গণজোয়ার ঠেকানো যাবে না।

এ ব্যাপারে গাছা থানার ওসি মো. ইব্রাহীম হোসেন বলেন, লিফলেট নয়, নাশকতার প্রস্তুতিকালে বিএনপি ও যুবদলের ৮ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

আরো পড়ুন : সংসদীয় কমিটির সুপারিশে পাঠ্যসূচিতে আসছে সমুদ্রবিজ্ঞান

Share The News

Leave a Reply

Your email address will not be published.