গোমস্তাপুরে পিতার ইটের আঘাতে পুত্রের মৃত্যুর

ক্রাইম নিউজ পুরুষ পুরুষ নির্যাতন প্রচ্ছদ হ্যালোআড্ডা

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পাওনা টাকাকে কেন্দ্র করে বাবার ইটের আঘাতে ছেলের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার ভোর ছয়টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম জিয়ারুল ইসলাম (৪০)। তিনি উপজেলার রাধানগর ইউনিয়নের ফুলবাড়ী বুরিন্দাপাড়া গ্রামের বাসিন্দা। এ ঘটনায় অভিযুক্ত বাবা জয়নুদ্দিনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার ভোরে জিয়ারুল তাঁর বাবার কাছে পাওনার ৪৩ হাজার নিতে চাই। ওই পাওনার টাকাকে কেন্দ্র করে তাঁদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্য়ায়ে বাবা জয়নুদ্দিন ছেলেকে ইট দিয়ে পেটের নিচে আঘাত করে। ইটের আঘাতে ঘটনাস্থলে ছেলে জিয়ারুলের মৃত্যু হয়। পরে পুলিশ খবর পেয়ে তাঁর মরদেহ উদ্ধার করেন।
এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, জিয়ারুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে। এঘটনায় গোমস্তাপুর থানায় মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

আতিকুল ইসলাম আজম

আরো পড়ুন : গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপি চেয়ারম্যান ও নাকাই ইউপি সদস্য পদে উপনির্র্বাচনে প্রার্থীদের মনোয়নপত্র দাখিল

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *