শীতকালিন আন্তঃস্কুল ব্যাডমিন্টন প্রতিযোগিতায় দেশসেরা বিরামপুরের মোস্তাকিম

খেলাধুলা পুরুষ প্রচ্ছদ বিনোদন সফলতার গল্প

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-: যশোরে অনুষ্ঠিত ৫১তম শীতকালিন আন্তঃস্কুল ও মাদ্রাসা ব্যাডমিন্টন প্রতিযোগিতায় রাজশাহী-রংপুর ‘চাঁপা অঞ্চল’ এর হয়ে শার্টলার মোস্তাকিম হোসেন খুলনা বিভাগকে এককভাবে পরাজিত করে চ্যাম্পিয়নশীপ অর্জন করেছে।

গত ৬ ফেব্রুয়ারি যশোর জিমনেসিয়াম ইনডোর মাঠে খুলনা বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন অর্জন করেছে মোস্তাকিম হোসেন।

গত ৭ফেব্রুয়ারি বেলা ১১ টায় যশোর জিমনেসিয়াম ইনডোর মাঠে সমবায় প্রতিমন্ত্রী স্বপন চন্দ্র ভট্টাচার্য চ্যাম্পিয়ন মোস্তাকিম হোসেনের হাতে সনদ, ট্রফি, মেডেল ও প্রাইজবন্ড তুলে দেন।

এছাড়াও মোস্তাকিম গত ৫০তম শীতকালিন আন্তঃস্কুল ও মাদ্রাসা ব্যাডমিন্টন প্রতিযোগিতায় দিনাজপুরে চ্যাম্পিয়নশীপ অর্জন করে এবং গত ২০২২ সালে জাতীয় অনূর্ধ্ব ১৫ ও ভারতের ভূবনেশ্বরে অনুষ্ঠিত সাউথ এশিয়ান রিজিওনাল ব্যাডমিন্টন টূর্ণামেন্টে অনূর্ধ্ব ১৫ বাংলাদেশের পক্ষে শার্টলার মোস্তাকিম হোসেন চ্যাম্পিয়ন হয়।

৮ ফেব্রুয়ারি দুপুর ১২টায় মোস্তাকিম হোসেন কে বিরামপুর উপজেলা কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের সভাপতি, প্রধান শিক্ষক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থারপক্ষেউপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার ফুলেল শুভেচ্ছা, সংবর্ধনা ও উপহার সামগ্রী প্রদানকরেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূর আলম, একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, বিআরডিবি কর্মকর্তা লুৎফর রহমান, দিনাজপুর দক্ষিণাঞ্চল উন্নয়ন ফোরাম (দিদউফ) এর সাধারণ সম্পাদক লায়ন মোজাম্মেল হক, বিরামপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, দুদক উপজেলা কমিটির সহ-সভাপতি মাহমুদুল হক , শিক্ষক নজরুল ইসলাম, এনজিও ফোরামের সভাপতি এনামুল হক প্রমুখ।

জাহিনুর ইসলাম
বিরামপুর, দিনাজপুর।

আরো পড়ুন : বিরামপুরে ৯২হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার। 

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *