গোমস্তাপুরে ইট ভর্তি ট্রাক্টর খাদে পড়ে নিহত এক

জনদুর্ভোগ জাতীয় পুরুষ প্রচ্ছদ লাইফ স্টাইল হ্যালোআড্ডা

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ইট ভর্তি টাক্টর খাদে পড়ে বাশার আলী (১৮) নামে একজন মারা গেছে। নিহত বাশার ওই ট্রাক্টরের সহকারী (হেলপার) দায়িত্বে ছিলেন। গতকাল শনিবার বেলা সাড়ে এগারোটার দিকে রহনপুর-চাঁপাইনবাবগঞ্জ সড়কে নুহুস্ট্যান্ডে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তি গোমস্তাপুর ইউনিয়নের বিষুক্ষেত্র গ্রামের বাসিন্দা টুটুল আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী উজাল আলীসহ স্থানীয়রা বলেন স্থানীয় ফ্রেস ইটভাটা থেকে ট্রাক্টরটি ইট ভর্তি করে রহনপুরের দিকে যাচ্ছিলেন। পথে নুহুস্ট্যান্ড এলাকায় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ওই ট্রাক্টটিকে ওভারটেক করছিলেন। ওই সময় বাসটি ইটভর্তি ট্রাকটিকে চাপা দেয়। চাপা খেয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় এবং ট্রাকের সহকারী (হেলপার) গাছের সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাঁকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নিয়ে যান।
গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা.নাহিদা ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় আহত বাসার আলীকে হাসপাতালে নিয়ে আসার আগেই তাঁর মৃত্যু হয়। তবে নিহত ব্যক্তির মাথাসহ বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন ছিল।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন পুলিশ নিহত বাশারের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ তুলে দেওয়া হয়েছে।

আতিকুল ইসলাম আজম

আরো পড়ুন : বামনায় বাংলাদেশ কংগ্রেসের আলোচনা সভা ও ইফতার মাহফিল

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *