বামনায় বাংলাদেশ কংগ্রেসের আলোচনা সভা ও ইফতার মাহফিল

ধর্ম প্রচ্ছদ রাজনীতি হ্যালোআড্ডা

বামনা (বরগুনা) প্রতিনিধি: বরগুনার বামনা প্রেসক্লাব মিলনায়তনে শনিবার বিকাল ৫ ঘটিকায় বাংলাদেশ কংগ্রেস এর আয়োজনে রমজানে অধিক মুনাফা লাভে ধর্মীয় নির্দেশনা, ব্যবসায়ী ও রাজনীতিবিদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ কংগ্রেসের যুগ্ম মহাসচিব এডভোকেট মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে, বাংলাদেশ কংগ্রেসের চেয়ারম্যান এডভোকেট কাজী রেজাউল হোসেন বলেন কংগ্রেসের মূলনীতি সুস্থ ধারার রাজনীতি।

তার দল দেশে সুস্থ্ ধারার রাজনীতি প্রতিষ্ঠার জন্য ২০১৩ সাল থেকে কাজ করে যাচ্ছে। বাংলাদেশের অধিকাংশ জেলা উপজেলায় কমিটি রয়েছে। আগামী নির্বাচনে বরগুনা-২ বামনা পাথরঘাটা বেতাগী আসনে সম্ভাব্য প্রার্থী হিসেবে এডভোকেট মিজানুর রহমানকে পরিচয় করিয়ে দেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বামনা প্রেসক্লাবের সভাপতি মোঃ নেছার উদ্দিন, বামনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ওবায়দুল কবির আকন্দ দুলাল, পাথরঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিন সোহেল, বামনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাসির মোল্লা, বাংলাদেশ কংগ্রেসের সিনেট সদস্য এম এ মুহিত খান আরিফ, কৃষি, খাদ্য ও সমবায় বিষয়ক সম্পাদক তোফায়েল আহমেদ, বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন মোল্লা। বক্তব্য রাখেন সাংবাদিক মোঃ নিজাম উদ্দিন হারুন খান, মোঃ আসাদুজ্জামান প্রমূখ। আলোচনা সভা শেষে দেশ ও জাতির কল্যাণে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন : কদরের রাতের ইবাদত আল্লাহর কাছে হাজার বছরের চাইতেও উত্তম

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *