জেনে নিন কেথায় কিভাবে ক্রিকেটাররা ঈদুল ফিতর পালন করছেন 

খেলাধুলা প্রচ্ছদ লাইফ স্টাইল হ্যালোআড্ডা

একমাস সিয়াম সাধনার পর এসে গেছে খুশির ঈদ। আজ মঙ্গলবার বাংলাদেশে পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। এবারের ঈদে জাতীয় দলের অনেক ক্রিকেটারই চলে গেছেন গ্রামের বাড়িতে। আবার তামিম-তাসকিনদের মতো অনেকে ঢাকাতেই পালন করছেন ঈদ।

গত ঈদুল আযহায় টাইগাররা ছিল জিম্বাবুয়ে সফরে। তাই এবার অনেকদিন পর পরিবারের সঙ্গে ঈদের ছুটি কাটাচ্ছেন সবাই। সেইসঙ্গে বড় তারকারা বিজ্ঞাপনী কাজটাও করে নিচ্ছেন।

নিজের শহর ময়মনসিংহ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। জাতীয় দলের অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতও ময়মনসিংহে ঈদ করছেন। খুলনায় বেড়ে উঠলেও আরেক অল-রাউন্ডার মেহেদি হাসান মিরাজ চলে গেছেন বাপ-দাদার ভিটে বরিশালের বাকেরগঞ্জে। সেখানে ছেলের সঙ্গে ছবি তুলে সোশ্যাল সাইটে পোস্ট করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। তবে ইনজুরির কারণে আঙুলে ব্যান্ডেজ থাকায় বাঁধনহীন আনন্দটা হচ্ছে না।

টেস্ট অধিনায়ক মুমিনুল হক কক্সবাজারে ঈদ উদযাপন করছেন। স্ত্রীর সঙ্গে তোলা ছবি ফেসবুকে পোস্ট করে তিনি সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তরুণ পেস তারকা তাসকিনের ঈদ এবার দ্বিগুণ খুশির। মাত্র পাঁচ দিন আগে কন্যাসন্তানের বাবা হয়েছেন ইনজুরি আক্রান্ত এই পেসার। নিজের পুত্র-কন্যার সঙ্গে তার ঈদ কাটছে জম্পেশ। এবং অবশ্যই বরাবরের মতো তিনি বাবা এবং স্বজনদের সঙ্গে ছবি তুলে ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘সবাইকে ঈদ মোবারক। আমাদের জন্য প্রার্থনা করুন। ‘

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ঈদ কাটাচ্ছেন ঢাকায়। তবে তার মা দেশের বাইরে থাকায় কিছুটা মন খারাপ তামিমের। ফেসবুকে বিজ্ঞাপনী কম্পানির লোগো সংবলিত ভিডিও প্রকাশ করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। একই কাজ করেছেন মুশফিক-সাকিব-মাহমুদউল্লাহরা। সবাই কোনো না কোনো প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মাধ্যমে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। দুই বছর করোনার কারণে ঠিকঠাক ঈদের আনন্দ হয়নি। এবার নেই কোনো বিধিনিষেধ। সবাই মেতে উঠেছেন ঈদের আনন্দে।

আরো পড়ুন : বেপরোয়া বাইক চালিয়ে নিহত মেহেদী, আহত রাকিব ও রনি 

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *