মহান বিজয় দিবসে গোবিন্দগঞ্জে সম্মিলিত সাংবাদিক পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

জাতীয় তথ্য-প্রযুক্তি প্রচ্ছদ মুক্তিযুদ্ধ

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ সম্মিলিত সাংবাদিক পরিষদ এর আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় সম্মিলিত সাংবাদিক পরিষদের অস্থায়ী কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের মূল আলোচক চ্যানেল আই গাইবান্ধা প্রতিনিধি ফারুক আহমেদের পরিচালনায় সভাপতিত্ব করেন গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খোকন আহমেদ এবং উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে গোবিন্দগঞ্জ গেরিলা বাহিনীর কমান্ডার ও সাংবাদিক বীরমুক্তিযোদ্ধা শ্যামলেন্দু মোহন রায় জীবু।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও মোহনা টিভির জেলা প্রতিনিধি এস এম রাসেল কবির; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক খোলা হাওয়া পত্রিকার সম্পাদক ও গোবিন্দগঞ্জ প্রেস ইউনিয়নের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, বিজয় টিভির জেলা প্রতিনিধি ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. ডিপটি প্রধান, জাসদ গোবিন্দগঞ্জ শাখার সম্পাদক আব্দুল মাবুদলিটন, সাফিয়া খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক ও কাজী সমিতির সম্পাদক মাও. মো. আজিজার রহমান, সাংবাদিক শরিফুল ইসলাম, এটিএম সাজ্জাদ হোসেন সাবু ও শফিউল ইসলাম লিটন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে মহান মুক্তিযুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে আলোচনাসভায় অংশ নিয়ে সাংবাদিক অতিথিরা মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কাজে নিজেদের সম্পৃক্ত করার অঙ্গীকার করে সমস্বরে জয় বাংলা শ্লোগান দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

ফারুক হোসেন
গাইবান্ধা।

আরো পড়ুন : প্রকৃতি সংরক্ষণ পদক-২০২১ পেলেন ড. মোহাম্মদ মনিরুল হাসান খান

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *