আগামীতে আমাদের দেশ হবে স্মার্ট বাংলাদেশ:  মাহিয়া মাহি

নারী প্রচ্ছদ বিনোদন রাজনীতি লাইফ স্টাইল সিনেমা

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) : আগামীতে আমাদের দেশ হবে স্মার্ট বাংলাদেশ। গতকাল গোমস্তাপুর শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক চিত্র নায়িকা মাহিয়া মাহি সরকার। তিনি আরও বলেন ১ফেব্রয়ারী চাঁপাইনবাবগঞ্জ- ২ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এখানে আওয়ামীলীগের পক্ষ থেকে জিয়াউর রহমানকে মনোনয়ন দেওয়া হয়েছে। সেদিন সকাল বেলা সকলে মিলে দলেবলে পরিবারের সদস্যরা যেয়ে জিয়াউর রহনপুর আংকেলকে নৌকা মার্কায় ভোট দিবেন। কারণ আমাদের চাঁপাইনবাবগঞ্জ ২ আসন অনেক পিছিয়ে রয়েছে। আমাদের মা বোনরা অনেক পিছিয়ে রয়েছে। আমাদের পিছিয়ে পড়ার সংখ্যা অনেক বেশি। রাস্তা-ঘাটের অবস্থা দুর্বিষহ। এখানে উন্নত চিকিৎসা নেই। আমরা যদি অসুস্থ হই সেই চিকিৎসাটুকু রাজশাহী যেতে হয়, সেখানে না হলে ঢাকা যেতে হয়। এখানে অনেকে ইন্ডিয়া চলে যান। কেন যেতে হবে। আমাদের চাঁপাইনবাবগঞ্জ কেন ভাল হসপিটাল হবে না। পড়াশুনা ভাইবোনের কেন ঢাকা চলে যাবেন,কেন রাজশাহীতে বাবা মাকে ছেড়ে থাকতে হবে। চাঁপাইনবাবগঞ্জে কেন ভাল প্রতিষ্ঠান গড়ে উঠবেনা। কেন রহনপুর থেকে ঢাকার ট্রেন থাকবেনা। লোকাল ট্রেন কেন বন্ধ থাকবে। সারাদশে যাতায়াতের ব্যবস্থা উন্নয়ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সম্বন্ধে ধারণা করতে পারিনা। তিনি অনেক উন্নয়ন করেছেন। আমরা ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ আসি ৪ ঘন্টায়। আগে লাগত ১০ ঘন্টা। যারা উন্নয়ন করবে তাঁদেরকে কেন ভোট দিব না। আগামীতে আমাদের দেশ হবে স্মার্ট বাংলাদেশ। আমাদের জন্য দোয়া করবেন। আমার শ্বশুরের জন্য দোয়া করবেন। তিনি চাঁপাইনবাবগঞ্জের মানুষকে ভালবেসে তিনি এই শীতবস্ত্র দিয়েছেন।

গোমস্তাপুর উপজেলার বংপুর উচ্চ বিদ্যালয়ে আলহাজ্ব শামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেসনের উদ্যেগে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর স্বামী রকির সরকার, রহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বংপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তোফিজুল ইসলাম, ৫নং ওয়ার্ড সভাপতি মোঃ মসিদুল হক, রহনপুর ইউসুফ আলী সরকারী কলেজের সহ-সভাপতি আতিক হাসান মিঠন। এতে সহযোগীতা করেন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম জয়।
আলহাজ্ব শামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেসনের উদ্যেগে প্রায় পাঁচ শতাধিক অসহায়, দুস্থ ও মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরন করা হয়।

আতিকুল ইসলাম আজম

আরো পড়ুন : যাঁকে হত্যার কথা আসলে নিই আসল খুনি

Share The News

Leave a Reply

Your email address will not be published.