গোবিন্দগঞ্জে আমাদের প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন

জাতীয় তথ্য-প্রযুক্তি প্রচ্ছদ

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিশেষ প্রতিনিধির আয়োজনে রংপুর থেকে প্রকাশিত দৈনিক আমাদের প্রতিদিন পত্রিকার ষষ্ঠ বর্ষ পূর্তি ও সপ্তম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কর্তন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ নভেম্বর) রাত ১০টায় সাপ্তাহিক খোলা হাওয়া পত্রিকা কার্যালয়ে গাইবান্ধা জেলার বিশেষ প্রতিনিধি ফারুক হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন- গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহবায়ক ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উপজেলা শাখার সভাপতি এম এ মতিন মোল্লা, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. আব্দুল মাবুদ লিটন, গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও মোহনা টিভির প্রতিনিধি এস এম রাসেল কবীর, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক খোলা হাওয়া পত্রিকার সম্পাদক মো. আনোয়ারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও বিজয় টিভির জেলা প্রতিনিধি ডিপটি প্রধান, সাংগঠনিক সম্পাদক ও আনন্দ টিভির প্রতিনিধি উজ্জ্বল হক প্রধান, দপ্তর সম্পাদক ও গোবি খবর এর সম্পাদক সুমন কামাল, সাংবাদিক আলমগীর, গোবিন্দগঞ্জ প্রেস ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ মামুন হাসান, একুশের সংবাদ প্রতিনিধি এটিএম সাজ্জাদ হোসেন সাবু, প্রকাশ ও গোবিন্দগঞ্জ থানার এসআই সঞ্জয় সাহা প্রমুখ।

কেক কর্তন পূর্ব আলোচনায় বক্তারা ‘সত্যের সন্ধানে অবিরাম’ শ্লোগানে দৈনিক আমাদের প্রতিদিন পত্রিকার উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করেন। পত্রিকাটি উত্তরবঙ্গের প্রান্তিক জনজীবনের চাওয়া-পাওয়াকে প্রাধান্য দিয়ে রংপুর বিভাগের উন্নয়নে অগ্রণী ভূমিকায় থাকবে বলে আশা প্রকাশ করেন।
ফারুক হোসেন,
গোবিন্দগঞ্জ, গাইবান্ধা ।

আরো পড়ুন : আজ ৫ নভেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা

Share The News

Leave a Reply

Your email address will not be published.