২৩ মার্চ ২০২২, বুধবার চ্যানেল আই এর অনুষ্ঠান সূচি

টেলিভিশন প্রচ্ছদ বিনোদন

সকাল
১১:০৫ ড্রামা সিরিয়াল হায়াত মুরাত
১২:০৫ হৈ চৈ পরিবার (পুনঃপ্রচার)
১২:৩৫ ফ্রেশ প্রিমিয়াম টি তারকাকথন সরাসরি
০১:০৫ এবং সিনেমার গান
০১:৪০ পাঠক সমাবেশ
০২:৪৫ ধারাবাহিক নাটক ঘরকুটুম (পুনঃপ্রচার)
০৩:০৫ লাক্স মাঝ দুপুরের টেলিছবি বোকা কোথাকার
রচনা. সুস্ময় সুমন, পরিচালনায় দীপু হাজরা।
অভিনয়ে ললনা, ইমন, সমাপ্তি ওয়াদুদ প্রমুখ।
সন্ধ্যা
০৫:৩০ লাইফস্টাইল অনুষ্ঠান রূপান্তর
০৬.০০ ঢাকা ব্যাংক শিল্পলোক
০৬:৩০ লা’ অলিভা ‘দেশ বিদেশে রান্না’
উপস্থাপনা ও পরিচালনায় কেকা ফেরদৌসী
০৮:০০ ড্রামা সিরিয়াল হায়াত মুরাত
০৮.৩০ মেট্রোসেম টু দি পয়েন্ট
৯:৩৫ ধারাবাহিক নাটক ‘হৈ চৈ পরিবার’
রচনা. মারুফ রেহমান ও পরিচালনায় মাহমুদুর রহমান হিমু।
১০:১৮ ৩০০ সেকেন্ড
১১:৩০ ড্রামা সিরিয়াল হায়াত মুরাত
টেলিছবি
বোকা কোথাকার
ললনা, ইমন, সমাপ্তি ওয়াদুদ অভিনীত টেলিছবি ‘বোকা কোথাকার’ চ্যানেল আইতে প্রচার হবে ২৩ মার্চ বিকেল ০৩:০৫ মিনিটে। রচনা. সুস্ময় সুমন ও পরিচালনায় দীপু হাজরা।

ধারাবাহিক নাটক
হৈ চৈ পরিবার
ধারাবাহিক নাটক ‘হৈ চৈ পরিবার’। রচনা. এারুফ রেহমান ও পরিচালনায় মাহমুদুর রহমান হিমু। অভিনয়ে শেহতা, মিশু সাব্বির, আবুল হায়াত, ফারুক আহমেদ, সুমন পাটোয়ারী, মায়মুনা মম, মিলি মুন্সী, রোদশি, সিদ্দিকা, ললনা, সায়মা স্মৃতি, রিমু রেজা খন্দুকার, হিমে হাফিজ প্রমুখ। চ্যানেল আইতে প্রচার শুরু হবে মঙ্গলবার থেকে। সপ্তাহে প্রচার হচ্ছে প্রতি মঙ্গলবার ও বুধবার রাত ৯.৩৫ মিনিটে।

বাংলায় ডাবকৃত ধারাবাহিক
‘হায়াত মুরাত’
মিষ্টি মেয়ে হায়াত, ২ বান্ধবীর সঙ্গে ইস্তানবুলে থাকে আর চাকরি খুঁজে বেড়ায়। তার বাবার কঠিন শর্ত যে, হয় সে চাকরি করুক নয়তো গ্রামে ফিরে বিয়ে করে সংসার করুক। অনেক চেষ্টার পর মিথ্যা পরিচয়ে হায়াতের চাকরি হয় নামকরা একটি টেক্সটাইল কোম্পানিতে। কিন্তু ইন্টারভিউতে যাবার সময় সেই কোম্পানির এমডি মুরাতের সঙ্গে ঝগড়া হয় হায়াতের। অন্যদিকে অসম্ভব বিত্তভৈববের মধ্যে থেকেও মা মরা মুরাতের জীবনে বিষের মতো কারণ তার সৎ মা, যে কিনা সারাদিন মুরাতকে সরিয়ে কীভাবে নিজের ছেলেকে সব কোম্পানি লিখিয়ে দেয়া যায়, তাই নিয়েই চিন্তিত! সুযোগ পেলেই নানাভাবে খারাপ ব্যবহার করেন মুরাতের সঙ্গে, যা নিয়ে কষ্ট পেলেও মুরাত কাউকে কিচ্ছু বলে না কিন্তু তার দাদি সব বুঝতে পারেন আর দোয়া করেন যেন তার বড় নাতির জন্যে একটা ভালো বউ আসে, যে কিনা আগলে রাখবে মা হারা ছেলেটিকে। মজার মজার নানান ভুল বোঝাবুঝির পর এক পর্যায়ে প্রেম হয় হায়াত মুরাতের কিন্তু তাদের জীবনে ঘটনা যেন শেষই হতে চায় না! তাদের সঙ্গে আরো যোগ দেয় মুরাতের প্রাক্তন প্রেমিকা দিদাম, সৎ ভাই দুরুক, ড্রাইভার কারিম, হায়াতের সুন্দরী বান্ধবী আসলি ও আইপ্যাক!। বাংলায় ডাবকৃত ‘হায়াত মুরাত’ চ্যানেল আইতে প্রচার হচ্ছে শুক্র থেকে বুধবার প্রতিদিন রাত ৮টা।

Share The News

Leave a Reply

Your email address will not be published.