ঝালকাঠি মিডিয়া ফোরামের উদ্যোগে দুই পরিবারে খাদ্য সহায়তা ও এক শিক্ষার্থীকে বই উপহার

ওকে নিউজ স্পেশাল প্রচ্ছদ লাইফ স্টাইল

ইমাম বিমান: মুক্তমনের চিন্তা ধারা নিয়ে কাজ করে যাওয়া জেলার অন্যতম সাংবাদিক সংগঠন ” ঝালকাঠি মিডিয়া ফোরাম “ অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে আবারো দৃষ্টান্ত স্থাপন করলেন। ” ঝালকাঠি মিডিয়া ফোরাম “ এর উদ্দ্যোগে জেলার সদর উপজেলাধীন আগর বাড়ি এলাকার ষাটার্ধ বয়সি ভিক্ষুক গোলেনুর বেগম ও নবগ্রাম এলাকার নও- মুসলিম আব্দুর রহিম খানকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। পাশাপাশি নবগ্রাম এলাকার ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে একসেট গাইড বই উপহার দেওয়া হয়।

সদর উপজেলাধীন আগরবাড়ি এলাকার মৃত সুলতান হোসেনর স্ত্রী বিধবা গোলেনুর বেগম সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি শারীরিক প্রতিবন্দী একমাত্র ছেলে সন্তানকেও দেড় বছর আগে হারিয়ে ছেলের রেখে যাওয়া স্ত্রী ও তিন সন্তানের দায়িত্ব কাধে নিয়ে তাদের মুখে খাবার তুলতে ভিক্ষার ঝুলি হাতে শেষ বয়সে জীবন সংগ্রামে বৃদ্ধ গোলেনুর বেগম। অপরদিকে সদর উপজেলাধীন শিমুলিয়া গ্রামের বাসিন্দা নও মুসলিম মো: রহিম খান বৃদ্ধ বয়সে কাজ করার ক্ষমতা হারিয়ে দুজনের সংসার জীবনে নেমে আসে বির্পজয়। অসহায় পরিবার দুটির মাঝে ঝালকাঠি মিডিয়া ফোরামের উদ্যোগে কিছু খাদ্য ও ইফতার সামগ্রী বিতরন করা হয়।

এ বিষয় ” ঝালকাঠি মিডিয়া ফোরাম “ সভাপতি মো: মনির হোসেন জানান, রমজানের আগে আমরা নলছিটির একটি দরিদ্র পরিবারকে আমাদের সুভাকাঙ্খীদের মাধ্যমে অর্থ সংগ্রহ করে ইফতার ও খাদ্য সামগ্রী দিয়ে ছিলাম বিষয়টি বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার হলে উল্লেখিত এলাকার কয়েকজন লোক আমাকে এবং আমার সংগঠনের সদস্য ইমাম বিমান ও আবদুর রহমানকে বিষয়টি জানালে আমার বিষয়ের সত্যতা জানতে পেরে ব্যবসায়ী রাজিবুর রহমান রাজীব, নবগ্রামের মিজানুর রহমান, সাইফুল ইসলাম সহ নাম প্রকাশে অনিচ্ছুক শুভাকাঙ্খীদের কাছ থেকে নগদ অর্থ , চাল, তেল ইত্যাদি সংগ্রহ করে তাদের জন্য খাদ্য সহায়তার ব্যবস্থা করি। এবং গত ১৫ এপ্রিল শুক্রবার জুমার নামাজ বাদ ঝালকাঠি মিডিয়া ফোরাম পরিবারের সদস্য সাংবাদিক ইমাম বিমান ও আব্দুর রহমানকে সাথে নিয়ে দুই পরিবারকে ৩ বস্তা চাল, ৩ কেজি চিনি, ৩ কেজি ছোলা, ৩ লিটার সয়াবিন তৈল, ৩ কেজি মসুর ডাল, ১২ কেজি আলু , রোশন ১ কেজি পাঁচশ গ্রাম, পিয়াজ ৪ কেজি, চিড়া ৩ কেজি, লবন ২কেজি, খেজুর ১ কেজি , মুড়ি ৩ কেজি, হুইল পাউডার ৫০০গ্রামে, সাবান ৩টি এবং গোলেনুর এর নাতনির জন্য জালাল ভাই একটি থ্রি পিস প্রদান করেন।

ঝালকাঠি মিডিয়া ফোরামের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদানের বিষয় আমাদের পাশে থেকে যিনি সব সময় অসহায় মানুষের পাশে দাড়িয়ে সাহায্য করে আসছেন সেই রাজিবুর রহমান বলেন, সবাই আসুন অসহায় পরিবারের মাঝে আমরা খাদ্য সহায়তা প্রদান করি। অসহায় মানুষের মুখে হাসি ফোটায়।

আরো পড়ুন : গাইবান্ধায় কমিউনিস্ট পার্টির বিক্ষোভ মিছিল সমাবেশ

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *