নওগাঁর মান্দায় ফতেপুর বাজারে সন্ত্রাসীদের আতঙ্কে ২০০শত ব্যবসায়ী

অর্থনীতি ক্রাইম নিউজ জনদুর্ভোগ পুরুষ প্রচ্ছদ মুক্তমত শিল্প প্রতিষ্ঠান

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দা উপজেলার ফতেপুর বাজারে ৬ এপ্রিল বৃহস্পতিবার রাত আনুমানিক ১২টার দিকে ডিউটি রতো নাইট গার্ডদের হাত-পা বেঁধে বেদম মারধর করে বাজার লুটপাট অগ্নি সংযোগের চেষ্টা করে, হাবিবুল্লাহ আল আজাদী হাবিব ও তার বাহিনী। এই বাহিনীর অন্যতম হাবিবুল্লাহ আল আজাদী হাবিবসহ তার বাহিনী গত কয়েকদিন আগে বাজারে একটি দোকান লুটপাট করে, বাজার কমিটি তাদের বিচারের জন্য মিটিং এর ব্যবস্থা করে কিন্তু তারা মিটিংয়ে উপস্থিত না হয়ে পুনরায় বাজারে লুটপাট এবং অগ্নি সংযোগের চেষ্টা করে এবং ডিউটিরত লোকদের মারধর করে, স্থানীয় একজন এসে ডিউটি রতো লোকদের বেহাল অবস্থা দেখে বাজার কমিটির সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন কে মোবাইল ফোনের মাধ্যমে বিষয়টি জানায়, সভাপতি সাথে সাথে মান্দা থানার কর্মরত ডিউটি অফিসারের সাথে যোগাযোগ করেন পরে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ডাকাত দলের সদস্যরা হলেন, হাবিবুল্লাহ আল আজাদী হাবিব(২৫), পিতা: নজরুল ইসলাম কেরানি, সিরাজুল (২১) পিতা: সায়েদ, রুনু(২২) পিতা: আ: মান্নান তাদের গ্রাম : ফতেপুর, মান্দা, নওগাঁ। সোহেল রানা (২৫) পিতা: শহিদুল ইসলাম, নহনা কালু পাড়া, মান্দা, নওগাঁ।

আজ শুক্রবার সকালে ব্যবসায়ীরা পুনরায় মিটিং এর ব্যবস্থা করে, ঠিক সে অবস্থায় মিটিং চলাকালে সিরাজুল মিটিং এর পাশ দিয়ে দাম্ভিকতার সাথে হেঁটে চলে যেতে থাকে অশোক জনতা ক্ষুব্দ হয়ে সিরাজকে ধরার চেষ্টা করে সিরাজ পালিয়ে গিয়ে এক বাড়িতে আশ্রয় নেই, তারপর বাজার কমিটি প্রশাসনকে মুঠোফোনে জানায়,পুলিশ এসে সিরাজুলকে গ্রেফতার করে,বাকি তিনজন আসামি এখনো পলাতক। বাজারে প্রায় ২০০ ব্যবসায়ী নিরাপত্তাহীনতায় আতঙ্কে দিনরাত পার করছে।

এই বিষয়ে ফতেপুর বাজার কমিটির সভাপতি জানান, ঘটনাটি খুব দুঃখ জনক অপরাধীদের সুষ্ঠু বিচার হয়া দরকার।

অপরাধীরা রাস্তাঘাটে মোবাইল ফোনে বিভিন্নভাবে ব্যবসায়ীদের হুমকি দিচ্ছে। বিষয়টি প্রশাসনের শুদৃষ্টি দিয়ে ফতেপুর বাজারে সুস্থ সুন্দরভাবে ব্যবসা করার জন্য ব্যবসায়ীরা বিশেষভাবে অনুরোধ জানাচ্ছে।
নওগাঁ প্রতিনিধিঃ-
মোঃ হাবিবুর রহমান

আরো পড়ুন : ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত এক নারীর মৃত্যু

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *