নওগাঁ জেলার শ্রেষ্ঠ অফিসার নিয়ামতপুরের এসিল্যান্ড মনজুরুল আলম

প্রচ্ছদ সফলতার গল্প

নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনজুরুল আলম কর্মক্ষেত্রে সঠিক ভাবে ভূমিবিষয়ক কার্য পরিচালনার ভিত্তিতে জেলার সেরা অফিসার নির্বাচিত হয়েছেন।

আজ সকালে নওগাঁ জেলার জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন, যত দ্রুত সম্ভব বিভাগীয় পর্যায়ে মূল্যায়িত হওয়ার জন্য নীতিমালা ও সিস্টেম নির্দেশনা অনুযায়ী স্কোর প্রক্রিয়া সম্পন্ন করার অনুরোধ জানান।

সেরা অফিসার নির্বাচিত হওয়া সহকারী কমিশনার (ভূমি) নিয়ামতপুর মনজুরুল আলম বলেন, নিয়ামতপুর উপজেলায় বিগত প্রায় আট মাস নিষ্ঠার সাথে সহকারী কমিশনার (ভূমি)র দায়িত্ব পালন করে আসছি। নিয়ামতপুর বাসীকে সঠিক সেবার স্বীকৃতিই আমার বড় উপহার জেলার শ্রেষ্ঠ অফিসার। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি নওগাঁ জেলার সুযোগ্য জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ স্যার ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মিল্টন চন্দ্র সরকার স্যার এবং নিয়ামতপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন স্যারকে। এ স্বীকৃতি আমি মনে করি আমার কর্মের গতিকে আরো প্রসারিত করবে এবং নিয়ামতপুর এলাকাবাসীকে সেবা দিতে আরো বেগবান করবে।

তিনি আরও বলেন, আপনাদের সকলের সহযোগিতা, উৎসাহ, অনুপ্রেরণা এবং আন্তরিক দোয়া এবং এভাবে পাশে থেকে সহযোগিতা করলে আমার কাজের গতিকে আরো গতিশীল করবে বলে আশা করি।

মোঃ হাবিবুর রহমান

নওগাঁ জেলা

আরো পড়ুন : কার্যকরভাবে তামাকপণ্যের দাম বাড়ালে মৃত্যু কমবে, বাড়বে রাজস্ব-প্রজ্ঞা

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *