প্রতারণার মামলায় জয়যাত্রা টিভির চেয়ারম্যানসহ পাঁচজনের দুই বছর করে কারাদণ্ড

আইন-আদালত ক্রাইম নিউজ নারী পুরুষ প্রচ্ছদ হ্যালোআড্ডা

রাজধানীর পল্লবী থানায় প্রতারণার মামলায় জয়যাত্রা টিভির চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীরসহ পাঁচজনের দুই বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে দুই হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়।

আজ সোমবার ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আদালত এ রায় ঘোষণা করেন।

অন্য আসামিরা হলেন জয়যাত্রা টিভির মহাব্যবস্থাপক হাজেরা খাতুন, প্রধান বার্তা সম্পাদক কামরুজ্জামান, সমন্বয়ক সানাউল্লাহ নূরী ও নিজস্ব প্রতিবেদক মাহফুজ শাহরিয়ার।

এদিন জামিনে থাকা হেলেনা জাহাঙ্গীর ও হাজেরা আদালতে উপস্থিত ছিলেন না। তবে অপর তিন আসামি আদালতে উপস্থিত ছিলেন। তাদের উপস্থিতিতে আদালত রায় ঘোষণা করেন। সেই সঙ্গে আসামি হেলেনা ও হাজেরাকে পলাতক দেখিয়ে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। এর আগে গত ১৪ মার্চ আদালত যুক্তিতর্ক উপস্থাপন শেষে রায়ের জন্য আজকের দিন নির্ধারণ করেন।

২০২১ সালের ২ আগস্ট জয়যাত্রা টেলিভিশনের ভোলা জেলা প্রতিনিধি আবদুর রহমান তুহিন বাদী হয়ে প্রতারণার মামলাটি দায়ের করেন। তদন্ত শেষে ২০২১ সালের ২১ নভেম্বর হেলেনাসহ পাঁচজনের বিরুদ্ধে মামলার চার্জশিট দাখিল করেন অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা শাহিনুর ইসলাম। ২০২২ সালের ১৮ এপ্রিল এ মামলায় হেলেনা জাহাঙ্গীরসহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন আদালত। বিচার চলাকালে ১৩ জনের সাক্ষ্য গ্রহণ করেন আদালত।

আরো পড়ুন : আরাভের বিরুদ্ধে বাংলাদেশ থেকে পাঠানো রেড নোটিশ গ্রহণ করেছে ইন্টারপোল

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *