ভোলাহাটের যত খবর

জনপ্রতিনিধি জাতীয় প্রচ্ছদ রাজনীতি হ্যালোআড্ডা

ভোলাহাটে আর্ন্তজাতিক নারী দিবস পালিত
ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ ভোলাহাটে মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে ৮ মার্চ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রথমে একটি র‌্যালী উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রাব্বুল হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গরিবুল্লাহ দবির, ওসি(তদন্ত) মোঃ রেজওয়ানুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান, মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মচারী মোসাঃ আনজু আরা ও মোসাঃ নিসাদসহ অন্যরা। এ সময় নারীদের উন্নয়নে নানা দিক তুলে ধরে বক্তব্য রাখেন বক্তারা।

ভোলাহাটে উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা
ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ ভোলাহাট উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (৭ মার্চ) দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির আহবায়ক মোঃ গোলাম জাকারিয়া স্বাক্ষরিত এ কমিটি ঘোষণা করা হয়। মোঃ বাবর আলী বিশ^াসকে আহবায়ক ও মোঃ আব্দুল কাদেরকে সদসচিব করে মোট ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয় ।
কমিটিতে আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইয়াজদানী জর্জ, সৈয়দ আতাউর হোসেন মিলন, দলদলী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক চুটু, মোঃ কাওসারুল ইসলাম ( রঞ্জু ), মোঃ আব্দুল হান্নান ও মোঃ জগলুল হক। অন্যান্য নির্বাহী সদস্যরা হলেন, মোঃ তোহুরুল মেম্বার, মোঃ আলেপ বিশ্বাস, মোঃ তাসের আলী, প্রভাষক মোঃ তরিকুল ইসলাম টুনু , মোঃ ইব্রাহিম সেলিম, মোঃ জিয়াউল হক, মোঃ খিজির হায়াত মোল্লা, মোঃ কামরুজ্জামান বাবুল, মোঃ কামাল হোসেন, প্রভাষক মোঃ সারোওয়ার, মোঃ মাইনুদ্দিন বি.ডি.আর, মোঃ হায়দার বিশ্বাস, মোঃ মজনু মিঞা, ভোলাহাট উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ শাহনাজ খাতুন, মোঃ আব্দুর রশিদ, প্রভাষক মোঃ ফিরোজ আহম্মেদ, মোঃ কয়েস আলী, মোঃ সলেমান আলী, মোঃ মোতালেব হোসেন, মোঃ শাহ জালাল, মোঃ আসরাফুল হক, মোঃ আতাউর রহমান, মোঃ মোস্তাকীম।
এ কমিটির ব্যাপারে দলের মধ্যে কোন অসন্তষ দেখা দিতে পারে কি না জানতে চাইলে আহবায়ক মোঃ বাবর আলী বিশ^াস বলেন, কোন অসন্তষ দেখা দিবে না। দলের নেতাকর্মীরা এ কমিটিকে বেশ ভালো ভাবেই গ্রহণ করেছেন।

গোলাম কবির- ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *