কোথায় হবে বিএনপির সমাবেশ, কমলাপুর স্টেডিয়াম না মিরপুর বাঙলা কলেজ?

প্রচ্ছদ রাজনীতি হ্যালোআড্ডা

আগামী ১০ ডিসেম্বর সমাবেশের জন্য কমলাপুর স্টেডিয়াম চেয়েছে বিএনপি। অপর দিকে মিরপুরের বাঙলা কলেজ মাঠে সমাবেশ করার জন্য দলটিকে প্রস্তাব দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকের কার্যালয়ে গিয়ে তাঁর সঙ্গে বৈঠকে বসে বিএনপির একটি প্রতিনিধি দল। দুই ঘণ্টার বেশি সময় পরে রাত সাড়ে ৯টার দিকে সেখান থেকে বেরিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু সাংবাদিকদের কাছে বৈঠকের আলোচনার বিষয়বস্তু তুলে ধরেন।

বরকত উল্লাহ বুলু বলেন, ‘বিএনপির পক্ষ থেকে কমলাপুর স্টেডিয়ামে সমাবেশ করার প্রস্তাব দেওয়া হয়েছে। এ ছাড়া আরামবাগ ও সেন্ট্রাল রোডসহ কয়েকটি জায়গার প্রস্তাবও দেওয়া হয়েছিল। অপরদিকে ডিএমপি কমিশনার মিরপুর বাঙলা কলেজ মাঠে সমাবেশ করার প্রস্তাব দিয়েছেন। এখন দুটি মাঠই তাঁরা পরিদর্শন করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পরিস্থিতি সম্পর্কে জানাবেন। তার ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া হবে, কোথায় সমাবেশ হবে।’

বিএনপির প্রতিনিধি দলে ছিলেন-দলটির ভাইস চেয়ারম্যন বরকত উল্লাহ বুলু, অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট আহমেদ আজম খান, অধ্যাপক ডাক্তার এ জেড এম জাহিদ হোসেন ও বিএনপির আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

আরো পড়ুন : জেনে নিন কোথায় পাওয়া যাবে বাংলাদেশ-ভারতের শেষ ওয়ানডের টিকিট

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *