বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু পেলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২০

জাতীয় প্রচ্ছদ বিনোদন বিনোদন অন্যান্য সফলতার গল্প সিনেমা


পাবনা প্রতিনিধি: বিশ্ব সুন্দরী ছবির জন্য শ্রেষ্ঠ প্রযোজক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন স্কোয়ার গ্রুপের পরিচালক ও মাছরাঙ্গা টেলিভিশনের ব্যাবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু। বুধবার প্রদানমন্ত্রীর পক্ষে অনুষ্ঠানিকভাবে অঞ্জন চৌধুরী‘র হাতে পুরস্কার তুরে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাসান মাহমুদ। অনুষ্ঠানে গনভবন থেকে ভার্চুয়ালি যোগ দেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চলচ্চিত্র শিল্পে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২০ প্রদান করা হয়।

পাবনা জেলার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু শ্রেষ্ঠ প্রযোজক হিসেবে জাতীয় নচলচ্চিত্র পুরস্কার ২০২০ পাওয়ায় পাবনা জেলা আওয়াসীলীগের উপ-প্রচার সম্পাদক হাজী শরিফ অভিনন্দন জ্ঞ্যপন করেন। তিনি বলেন, অঞ্জন চৌধুরী পিন্টু আমাদের অহংকার, তিনি আমাদের তথা পাবনা জেলাবাসির গর্ভ।

এবছর মোট ২৭টি বিভাগে ৩০টি পুরস্কার দেওয়া হয়েছে। যৌথভাবে শ্রেষ্ঠ চলচ্চিত্র পুরস্কার পেয়েছে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ ও গাজী রাকায়েত পরিচালিত ‘গোর’।

এরমধ্যে ‘বিশ্বসুন্দরী’ থেকে চিত্রনায়ক সিয়াম শ্রেষ্ঠ অভিনেতা ও ‘গোর’ থেকে চিত্রনায়িকা দীপান্বিতা মার্টিন হয়েছেন শ্রেষ্ঠ অভিনেত্রী। সর্বোচ্চ ১১টি পুরস্কার পেয়েছে সরকারি অনুদানের সিনেমা ‘গোর’। আর একই সিনেমার জন্য ব্যক্তি হিসেবে সর্বোচ্চ ৪টি পুরস্কার পেলেন গাজী রাকায়েত।

মোক্তার হোসেন মুকুল, পাবনা

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *