চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই হয়েছে মহাদেবপুরে

আইন-আদালত ক্রাইম নিউজ জনদুর্ভোগ জাতীয় পুরুষ প্রচ্ছদ হ্যালোআড্ডা

নওগাঁ জেলা প্রতিনিধিঃ- নওগাঁর মহাদেবপুরে হাসান আলী (১৭) নামে এক অটোরিকশাচালককে হত্যা করে তার অটোরিকশা ছিনতাই করা হয়েছে। তিনি উপজেলার খাজুর ইউনিয়নের কোর্দ্দকালনা গ্রামের আহাদ আলীর ছেলে।

আজ রবিবার (২০ ফেব্রুয়ারি) সকালে উপজেলার হাতুড় ইউনিয়নের সাবইল মোড়ে রাস্তার পাশের বোরো ধান ক্ষেতের পানিতে হাসান আলীর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম, মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ, ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ ও রাজশাহীর সিআইডি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। দুপুরে মরদেহটি উদ্ধার করে বিকালে ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়।

নিহতের পারিবারিক সূত্র জানায়, প্রতিদিনের মতো শনিবার (১৯ ফেব্রুয়ারি) সকালে হাসান ভাড়ায় চালানোর জন্য তার অটোরিকশা নিয়ে বের হয়। রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুজি করতে থাকেন।

এ বিষয়ে মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, তার অটোরিকশাটি ছিনতাই করতেই তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে নিহতের পিতা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

মোঃ হাবিবুর রহমান, নওগাঁ

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *